Friday, September 17, 2021
Home > জাতীয় সংবাদ > মিলাকে খুজচ্ছে পুলিশ!

মিলাকে খুজচ্ছে পুলিশ!

এপিপি বাংলা : শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে এসিড হামলা ও হত্যাচেষ্টার মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

ঢাকার জেলা ও দায়রা জজ এবং এসিড ট্রাইব্যুনালের জজ শওকত আলী চৌধুরী গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। রাজধানীর পল্লবী থানা পুলিশকে এই গ্রেপ্তারি পরোয়ানা পাঠানো হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী জানান, এই সংগীতশিল্পীকে ধরতে পুলিশের দুটি ইউনিট কাজ করছে।

প্রায় দুই বছর আগে সংগীতশিল্পী মিলার বিরুদ্ধে অ্যাসিড হামলার অভিযোগে উত্তরার পশ্চিম থানায় মামলা করেন তার সাবেক স্বামী এস এম পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই চলমান মামলায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট জারি হয়েছে। গত ১০ ফেব্রুয়ারি এই মামলার গ্রেপ্তারি পরোয়ানা আদালত পল্লবী থানায় পাঠিয়েছেন।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী বলেন—আমরা গতকাল থেকে তাকে অ্যারেস্ট করার জন্য চেষ্টা করছি। তার বাসাসহ ঢাকার অনেকগুলো লোকেশনে তার খোঁজ করেছি। কোথাও তাকে খুঁজে পাইনি। আমাদের দুটি ইউনিট সার্বক্ষণিক তাকে ধরার চেষ্টা চালাচ্ছে। যেখানেই থাকুক, আমরা যত তাড়াতাড়ি পারি তাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করব।

অন্যদিকে গণমাধ্যমকে মিলা বলেন, এই ঘটনায় কাজের ছেলেটা নিজের দোষ স্বীকার করেছে। সে বলেছে, ‘এখানে মিলা জড়িত না, এমনকি অ্যাসিডও এই গায়িকা ছোড়েননি।’ এই মামলায় বারবার আমাকে ফাঁসানোর চেষ্টা হয়েছে। এবার আমাকে সম্পূর্ণভাবে ফাঁসিয়ে দেওয়া হলো।

২০১৯ সালের ২ জুন মিলার প্রাক্তন স্বামী পারভেজ সানজারি দুর্বৃত্তদের ছোড়া অ্যাসিডে দগ্ধ হন। তখন জানা যায়, রাত ৮টার দিকে উত্তরার ৩ নম্বর সেক্টরে পারভেজের গায়ে কে বা কারা অ্যাসিড ছুড়ে মারে। পরে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করেন পারভেজ সানজারির বাবা এস এম নাসির উদ্দিন। সেই মামলায় মিলাকে সিআইডি জিজ্ঞাসাবাদ করেছিল।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *