Tuesday, March 2, 2021
Home > খেলাধূলা > অবসরে গেলেন ক্রিকেটার রাজ্জাক, নাফিস

অবসরে গেলেন ক্রিকেটার রাজ্জাক, নাফিস

এপিপি বাংলা : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তৃতীয় নির্বাচক হিসেবে এরই মধ্যে কাজ শুরু করেছেন আব্দুর রাজ্জাক। কিন্তু দেশের সফলতম এই স্পিনারের নেওয়া হয়নি আনুষ্ঠানিক অবসর। জাতীয় দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিসও তাই। বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগে ডেপুটি ম্যানেজার হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে তাকে।

নতুন দায়িত্ব পুরোপুরি শুরুর পরে আনুষ্ঠানিকভাবে সব ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন আব্দুর রাজ্জাক ও শাহরিয়ার নাফিস। শনিবার ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামে তাদের জন্য এক বিদায়ী সংবর্ধনার আয়োজন করে।

সেখানে অবসরের ঘোষণা দিয়ে রাজ্জাক বলেন, ‘ক্রিকেটের স্বাভাবিক নিয়মেই নতুন কেউ আমার জায়গা দখল করে নেবে। কারণ সবকিছুর একটা শেষ আছে। আমি আমার ছেলেবেলার দুই কোচ সারোয়ার ইমরান ও নাজমুল আবেদিন ফাহিমকে ধন্যবাদ দিতে চাই। যখন আমার বয়স ১৩ বছর তখন তাদের সাক্ষাৎ পেয়েছিলাম। এরপর আমার জীবনই বদলে যায়। কালও আমি একজন ক্রিকেটার ছিলাম। কিন্তু আজ থেকে গল্পটা ভিন্ন।’

এছাড়া বাংলাদেশের প্রথম টি-২০ অধিনায়ক শাহরিয়ার নাফিসও অবসরের কথা জানান। বাংলাদেশের হয়ে শাহরিয়ার নাফিস ২৪ টেস্ট, ৭৫ ওয়ানডে এবং একটি টি-২০ খেলেছেন। আব্দুর রাজ্জাক ১৩ টেস্ট, ১৫৪ ওয়ানডে এবং ৩৪ টি-২০ ম্যাচে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করেছেন। বাংলাদেশে প্রথম শ্রেণির ক্রিকেটে একমাত্র ক্রিকেটার হিসেবে ছয়শ’ উইকেট নিয়েছেন তিনি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *