Tuesday, March 2, 2021
Home > শিক্ষা > স্বাশিপ ঢাকা মহানগরের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

স্বাশিপ ঢাকা মহানগরের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

 

এপিপি বাংলা : ০৬ মার্চ স্বাধীনতা শিক্ষক পরিষদের দশম প্রতিষ্ঠা বার্ষিকীর কর্মসূচি সফল করার লক্ষে ১৪ ফেব্রুয়ারি,রবিবার স্বাশিপ ঢাকা মহানগর (দঃ) সভাপতি অধ্যক্ষ মোশাররফ হোসেন মুকুলের সভাপতিত্বে সেগুনবাগিচা হাইস্কুল মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাশিপ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু।

সভায় বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাইদুর রহমান পান্না,সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোনতাজ উদ্দিন মর্তুজা,অধ্যক্ষ মোকসেদুর রহমান,অধ্যক্ষ তেলোয়াত হোসেন,খন্দকার মাহমুদ,কোষাধ্যক্ষ অধ্যক্ষ সলিম উল্লাহ সেলিম,সমাজসেবা সম্পাদক অধ্যক্ষ মাহবুবুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক মুজিবুর রহমান, স্বাশিপ ঢাকা মহানগর উত্তর সভাপতি উপাধ্যক্ষ আ ন ম শাহীন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,দক্ষিণের সাধারণ সম্পাদক এ কে এম ওবায়দুল্লাহ ছাড়াও ঢাকা মহানগর উত্তর দক্ষিণের বিভিন্ন থানা কমিটির সভাপতি,সাধারণ সম্পাদক এবং প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদগণ বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ মোঃ শাহজাহান আলম সাজু ০৬ মার্চের স্বাশিপের প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার আহবান জানান। তিনি বলেন সফল ষড়যন্ত্র প্রতিহত করে শিক্ষা বান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই ঐতিহাসিক মুজিব জন্মশতবর্ষই শিক্ষা ব্যবস্থা জাতীয়করণ করা হবে। তিনি বলেন একটি টেকসই শিক্ষা ব্যবস্থা ও জাতীয় স্বার্থেই শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের কোন বিকল্প নেই।

উল্লেখ্য ০৬ মার্চ,২০২১ ইং জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষা মন্ত্রী ডাঃ দিপু মনি এমপি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *