Tuesday, April 20, 2021
Home > আঞ্চলিক সংবাদ > অটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৩ বন্ধুর

অটোরিকশা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ৩ বন্ধুর

এপিপি বাংলা : এতে আহত হয়েছেন আরও তিনজন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে জেলার সদর উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- কুমিল্লা শহরতলী ডুমুরিয়া চাঁনপুর এলাকার ফুল মিয়ার ছেলে হেলাল মিয়া (৬০), মকবুল হোসেনের ছেলে মতি মিয়া (৬৫) ও হারুন মিয়ার ছেলে আবদুল কাদের সাওদাগর (৭০)। নিহতদের মধ্যে দুইজন ঘটনাস্থলে এবং আবদুল কাদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

স্থানীয় সূত্রে জানা গেছে, হতাহত ওই ছয়জন বন্ধু ছিলেন। তারা ঘনবসতিপূর্ণ একটি বাড়ির পাশাপাশি ঘরে থাকতেন। তারা কৃষি, দিনমজুরিসহ বিভিন্ন কাজ করে সংসার চালাতেন। রোববার সকালে ছয় বন্ধু অটোরিকশা যোগে শখের বসে কুমিল্লার গোমতী নদীতে মাছ ধরতে যাচ্ছিলেন। কিন্তু তাদের বহনকারী অটোরিকশাটি সদর উপজেলার পালপাড়া ব্রিজের দক্ষিণ মোড় এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মাটি-বালু পরিবহনকারী একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই বন্ধু মারা যান। হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

রোববার দুপুরে এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কুমিল্লা কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ারুল হক জানান, নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ট্রাকটি আটক করেছি। তবে চালক ও হেলপার পালিয়ে গেছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *