Tuesday, April 20, 2021
Home > বিনোদন > সেলিম-রোজী দম্পতি করোনা পজিটিভ

সেলিম-রোজী দম্পতি করোনা পজিটিভ

এপিপি বাংলা : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন তারকা দম্পতি শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী। এখন তারা চিকিৎসকের পরামর্শে বাসা থেকেই চিকিৎসা নিচ্ছেন।

গত মার্চ মাসের শেষের দিকে জ্বর, ঠান্ডা ও হাচি–কাঁশি ছিল অভিনেত্রী রোজী সিদ্দিকীর। ১ এপ্রিল কিছুটা অসুস্থতা অনুভব করেন শহীদুজ্জামান সেলিমও। পরের দিনই তারা ঢাকার একটি হাসপাতালে করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে।

শারীরিক অবস্থার কথা জানিয়ে শহীদুজ্জামান সেলিম বলেন, ‘প্রথম দিকে রোজীর (রোজী সিদ্দকী) শরীর বেশি অসুস্থ হয়ে পড়ে। তার শ্বাসকষ্ট ও কাশি হওয়ায় কিছুটা ঘাবড়ে গিয়েছিলাম। রোজী আগের চেয়ে অনেকটা ভালো আছে। তবে হালকা ঠান্ডা-জ্বর ও শারীরিক দুর্বলতা রয়েছে তার। বাসা থেকে একদম বের হচ্ছি না। খাবার খাওয়ার ব্যাপারেও সচেতন আছি।’

শোবিজ অঙ্গনের অনেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ তালিকায় রয়েছেন—বরেণ‌্য অভিনেতা-নির্মাতা আবুল হায়াত। তাকে নগরীর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মঙ্গলবার (৬ এপ্রিল) বাসায় ফিরেছেন তিনি। প্রখ্যাত গীতিকার ও চলচ্চিত্র পরিচালক গাজী মাজহারুল আনোয়ার করোনা পজিটিভ।

এছাড়াও কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন অভিনেত্রী-নির্মাতা আফসানা মিমি, গাজী রাকায়েত, চিত্রনায়ক রিয়াজ, শামীমা তুষ্টি, নির্মাতা চয়নিকা চৌধুরী প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *