Friday, September 17, 2021
Home > খেলাধূলা > মেসিকে নিজের বাসায় থাকার আমন্ত্রণ রামাসের

মেসিকে নিজের বাসায় থাকার আমন্ত্রণ রামাসের

এপিপি বাংলা : দীর্ঘ ১৬টি বছর একে অন্যের চিরপ্রতিদ্বন্দ্বী হয়ে লড়ে গেলেন মাঠে। অথচ ক্যারিয়ারের শেষ সময়ে এসে হয়ে গেলেন এক দলের, এক জার্সির। দুজনেই এখন খেলবেন ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইনের হয়ে।

২০০৫ সাল থেকে রিয়ালের হয়ে খেলা রামোস এবছর আর নতুন করে চুক্তিসই করেননি। অন্যদিকে লিওনেল মেসি ২১ বছরের সম্পর্ক চুকিয়ে যোগ দিয়েছেন পিএসজিতে।

আলাদা ক্লাবে থাকতে খেলার মাঠে যতই মন কষাকষি হোক না কেন পিএসজিতে এখন কাঁধে কাঁধ মিলিয়ে লড়বেন মেসি-রামোস।

৩৪ বছর বয়সী মেসি সপরিবারে বর্তমানে অবস্থান করছেন প্যারিসের বিলাসবহুল হোটেল লে রয়্যাল মনচিআওতে। যত দিন পিএসজি তার জন্য বাড়ি না খুঁজে দিতে পারছে, তত দিন এখানেই থাকবেন মেসি। এটি জানেন রামোসও।

তাই মেসিকে নিজের বাড়িতে থাকার জন্য প্রস্তাব দিয়েছেন সাবেক রিয়াল তারকাও। রামোস মেসিকে বলেন, ‘তুমি যদি হোটেলে না থেকে কোন বাসায় থাকতে চাও, চাইলে আমার বাসায় থাকতে পারো।’

রামোস এর আগেও মেসিকে তার বাসায় উঠার প্রস্তাব দিয়েছিলেন। বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তি নিয়ে যখন জটিলতা চলছিল, তখন রামোস ঠাট্টা করে জানিয়েছিলেন, মেসি যদি রিয়ালে যোগ দেন, তাহলে প্রথম কয়েক সপ্তাহ মেসিকে তার বাসায় থাকতে দিতে রাজি রামোস। সেবার অবশ্য ঠাট্টা করেই বলেছিলেন রামোস। তবে এবার আর ঠাট্টা করেনি তিনি।

মেসির জন্য শুধু বাড়িই নয়, পিএসজি মেসির তিন ছেলে থিয়াগো, মাতেও ও চিরোকে স্কুলে ভর্তির ব্যবস্থাও করে দিচ্ছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *