Saturday, December 2, 2023
Home > রাজনীতি > হেফাজত আমিরের ইন্তেকালের জমিয়তের শোক

হেফাজত আমিরের ইন্তেকালের জমিয়তের শোক

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার শায়খুল হাদিস ও শিক্ষাপরিচালক আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরীর ইন্তেকালে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের নেতৃবৃন্দ।

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের ভারপ্রাপ্ত সভাপতি শায়খুল হাদিস আল্লামা মনসুরুল হাসান রায়পুরী, নির্বাহী সভাপতি মাওলানা আব্দুর রহিম ইসলামাবাদী, মহাসচিব শায়খুল হাদিস হাফেজ মাওলানা ড.গোলাম মহিউদ্দিন ইকরাম, সিনিয়র সহ-সভাপতি শায়খুল হাদিস আল্লামা মুফতি শেখ মুজিবুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা ওয়ালী উল্লাহ আরমান,সহকারি মহাসচিব মাওলানা রশীদ বিন ওয়াক্কাস, সাংগঠনিক সম্পাদক মুফতি রেজাউল করিম, যুববিষয়ক সম্পাদক মুফতি রেদওয়ানুল বারী সিরাজী ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মাওলানা জয়নাল আবেদীন প্রমুখ এই শোক জানান।

শোকবার্তায় তারা বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী ছিলেন একজন বিদগ্ধ আলেমেদ্বীন, লেখক, কলামিস্ট ও মানুষ গড়ার কারিগর। তার ইন্তেকালে জাতি মুসলিম উম্মাহর দরদী দ্বীনের জন্য নিবেদিতপ্রাণ একজন রাহবারকে হারালো। এই শূন্যতা সহজে পূরণ হবার নয়।

নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মহান আল্লাহ তাআলার দরবারে তার জন্য জান্নাতের সুউচ্চ মাকাম কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবার প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *