Friday, September 17, 2021
Home > জাতীয় সংবাদ > রিজভীর নেতৃত্বে ঢাকায় বিএনপির কালো পতাকা মিছিল

রিজভীর নেতৃত্বে ঢাকায় বিএনপির কালো পতাকা মিছিল

এপিপি বাংলা : বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান সম্পর্কে কুৎসা রটানো ও তার মাজার নিয়ে কটুক্তি এবং ষড়যন্ত্রের প্রতিবাদে কালো পতাকা হাতে নিয়ে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

প্রায় ৬ মাস পর রাজপথে প্রকাশ্যে মিছিলের নেতৃত্ব দিলেন রিজভী।  দীর্ঘ চার মাস অসুস্থ থাকার পর তিনি সুস্থ হয়ে এখনও বাসায় থেকে চিকিৎসকের পরামর্শে চলফেরা করছেন।

রোববার দুপুর ১২ টার দিকে রাজধানীর রোকেয়া সরণি এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের কয়েকশ’ নেতাকর্মীর সমন্বয়ে একটি বিক্ষোভ মিছিল বের হয়।  মিছিলটি মূল সড়ক হয়ে সামনের দিকে কিছুদূর এগিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উওর বিএনপির সাবেক সহ-সাধারণ সম্পাদক তারিকুল আলম তেনজিং, ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি আকরাম হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাবেক কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ, ফজলুর রহমান মনটু, শিমুল হোসেন, ১৬ নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক ফারুক, কাফরুল থানা যুবদল সাধারণ সম্পাদক হাবিবুর রহমান রাব্বী, কাফরুল থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সুমন হোসেন, ১৪নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক মামুন বিল্লাহ ও ১৬ নং ওয়ার্ড বিএনপির মুক্তাদিরুল ইসলাম প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *