Friday, September 17, 2021
Home > খেলাধূলা > স্পিনারের বিস্ফোরক মন্তব্যে আইপিএলে সাকিবের দলে অশান্তি

স্পিনারের বিস্ফোরক মন্তব্যে আইপিএলে সাকিবের দলে অশান্তি

এপিপি বাংলা : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের দ্বিতীয় পর্বে অংশ নিতে দেশ ছেড়েছেন বাংলাদেশ দলের সেরা তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

আসরের দ্বিতীয়পর্বে সাকিবের দল কলকাতা মাঠে নামবে আগামী ২০ সেপ্টেম্বর, প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যালস চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।

আর গুরুত্বপূর্ণ ম্যাচের পাঁচদিন আগেই অধিনায়ক এইউন মরগ্যানকে নিয়ে বিস্ফোরক সব মন্তব্য করলেন দলের অন্যতম স্পিনার কুলদীপ যাদব। যে কারণে দলটি অশান্তির হাওয়া বইছে, অস্থিরতা বিরাজ করছে।

মরগ্যানের ওপর যে তিনি বেশ ক্ষুব্ধ তা বেশ ভালোই টের পাওয়া গেছে। এমন ক্ষোভের একমাত্র কারণ তাকে একাদশে না রাখা।

ভারতে অনুষ্ঠিত আইপিএলের প্রথম অংশের একটি ম্যাচেও খেলার সুযোগ পাননি কুলদীপ। তিনি জানেন না, দ্বিতীয় পর্বে সুযোগ পাবেন কি না।

সেই প্রশ্ন সামনে রেখে বিশ্লেষক আকাশ চোপড়ার ইউটিউব চ্যানেলে কুলদীপ যাদব বলেন,‘জানি না মরগ্যান আমাকে কী চোখে দেখে। বিদেশি অধিনায়কের বেলায় যোগাযোগের অভাবটা বেশি বোধ হয়। ভারতীয় কেউ অধিনায়ক হলে সরাসরি তাকে গিয়ে জিজ্ঞেস করতাম, কেন বাদ দেওয়া হয়েছে আমাকে। যেমন রোহিত শর্মা যদি অধিনায়ক হয়, ওকে অনায়াসে প্রশ্ন করা যায়; কিন্তু এখানে এটা হয় না।’

কেকেআরে বিদেশি অধিনায়ক থাকায় তিনি যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন বলে জানান কুলদীপ।

চায়না ম্যান স্পিনার বলেন, ‘ভারতীয় দলে বাদ পড়লে সেটা জানানো হয়, সেটা নিয়ে সংশ্লিষ্ট প্লেয়ারের সঙ্গে কথা বলা হয়। কিন্তু আইপিএলে সে সব হয় না। এখানে কোচ ও দল খেলোয়াড় থেকে কি চায় বোঝাও মুশকিল। মাঝে মাঝে তো বোঝাই যায় না, দল আমার থেকে কী চাইছে, আমি আদৌ খেলার সুযোগ পাব কিনা। এখানে আমাকে বাদ দেওয়া নিয়ে কেউ কোনোদিন কোনো ব্যাখ্যা দেয়নি। আমার খুব খারাপ লেগেছে। মনে হয়েছে, আমার উপর এদের কোনও বিশ্বাস বা আস্থা নেই। হাতে অনেক প্লেয়ার থাকলে এ রকম হয়। কেকেআর দলে এখন অনেক স্পিনার।’

তথ্যসূত্র: টাইমস নাউ নিউজ

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *