Wednesday, October 27, 2021
Home > আঞ্চলিক সংবাদ > সাটুরিয়া ইউনিয়নে নৌকা মনোনয়ন প্রত্যাশী রাজ্জাক হোসেন রাজ

সাটুরিয়া ইউনিয়নে নৌকা মনোনয়ন প্রত্যাশী রাজ্জাক হোসেন রাজ

এপিপি বাংলা : আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম‍্যান পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী গ্রীন এনভায়রনম‍্যান্ট মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি এবং সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সদস‍্য জনাব রাজ্জাক হোসেন রাজ ।

চেয়ারম‍্যান হিসেবে নির্বাচিত হলে সাটুরিয়া ইউনিয়ন পরিষদ কে একটি আধুনিক,ডিজিটাল ও মাদক মুক্ত মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলার পাশাপাশি প্রধান মন্ত্রী সেখ হাসিনা সরকারের উন্নয়নের ধারাকে অব‍্যাহত রাখতে এবং মানিকগঞ্জ ৩ আসন থেকে নির্বাচিত সংসদ-সদস‍্য ও সাস্থ‍্য মন্ত্রী জাহিদ মালেক এর হাত শক্তিশালী করতে নিরলস ভাবে কাজ করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন । এছাড়া হৃদয়ের লালিত স্বপ্ন কাছে থেকে সাটুরিয়া বাসীর সেবা করে যাওয়ার অদম্য ইচ্ছা।

ব্যক্তিগত জীবনে রাজ্জাক হোসেন রাজ সাটুরিয়া সদর ইউনিয়নের পানাইজুরি গ্রামের মুসলিম পরিবার ও কর্নেল মালেকের আস্থাভাজন বীরমুক্তিযোদ্ধা ওয়াহেজ আলীর ভাতিজা ।মরহুম হাজী আব্দুছ ছালামের সন্তান।

তিনি গ্রীন এনভায়রম‍্যান্ট মানিকগঞ্জ জেলা শাখার সভাপতি এবং সেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় সদস‍্য ছারাও ২০০৩ সালে ছাত্রলীগের সাটুরিয়া ইউনিয়ন কমিটির সাধারন সন্ম্পাদক,২০১২ সালে সন্মেলিত বেসরকারী বিশ্ববিদ‍্যালয় ছাত্রলীগ এর প্রতিষ্ঠাকালিন সহ-সভাপতি,২০১৩ সালে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস‍্য,ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ সদস‍্য থেকে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন।

এছারা তিনি আইন শিক্ষায় উচ্চতর ডিগ্রী লাভ করেন। সমাজ বিকাশে রয়েছে তার অনন‍্য ভূমিকা ।সাবেক এই ছাত্র নেতা তার সমাজ উন্নয়ন মূলক কার্যক্রম দিয়ে মানিকগঞ্জের মানিক উপাধিতে ভূষিত হয়েছেন কুরিছেন গণ মানুষের প্রসংশা।

রাজ্জাক হোসাইন রাজ সাটুরিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে অসহায় গরিব মানুষের মাঝে করোনা শুরু হবার পর থেকে শেখ হাসিনার আওবানে সারা দিয়ে আলহাজ্ব জাহিদ মালেকের নির্দেশে সাটুরিয়ার প্রতিটি ওয়ার্ডে মাস্ক,সাবান ত্রান বিতরন,ঈদে প্রতিটি ওয়ার্ডে লুংগী শাড়ী,বন্যায় অসহায় বানভাসী মানুষের মাঝে খাবার বিতরন করেন। মানিকগঞ্জ জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি রাহাত মালেক শুভ্রর পক্ষ থেকে উপজেলা কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যানের হাতে সুরক্ষা সামগ্রী পিপিই হস্তান্তর করেন।

এছাড়াও সাটুরিয়া ইউনিয়নের প্রতিটি ক্লাবে খেলাধূনার সামগ্রী জার্সি,ফুটবল সহ অন্যান্য সামগ্রী উপহার দেওয়া এবং এলাকাযর দুস্থ ও অসুস্থ মানুষের খোজ খবর নিয়ে থাকেন বলে জানা যায়।

সাটুরিয়া ইউনিয়নের সর্ব স্তরের জনগনের নিকট দোয়া চেয়ে আগামী দিনে সাটুরিয়া ইউনিয়ন বাসীর সেবা করে জনগণের সেবক হতে চান বলে আশাবাদ ব্যক্ত করেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *