Saturday, January 29, 2022
Home > আঞ্চলিক সংবাদ > বিজয়নগরে সরকারি জায়গার মাটি কাটার দায়ে দুইজনকে এক লাখ টাকা জরিমানা

বিজয়নগরে সরকারি জায়গার মাটি কাটার দায়ে দুইজনকে এক লাখ টাকা জরিমানা

এপিপি বাংলা : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে নির্মাণাধীন আশ্রয়নের ঘর এর যায়গা দখল করে বেকো মেশিনের মাধ্যমে মাটি উত্তোলন করার দায়ে দুই জনকে মোবাইল কোর্টের মাধ্যামে জরিমানা আদায় করা হয়েছে।

আজ মঙ্গলবার ( ২৬ অক্টোবর) দুপুর ১ টায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বক্তারমুড়া গ্রামে বিজয়নগর উপজেলা নির্বাহি অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর নির্দেশনায় মোবাইল কোর্ট পরিচালনা করে এ অর্থদণ্ড আদায় করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও এক্সকিউটিভ ম্যাজিষ্ট্রেট রাবেয়া আসফার সায়মা।

প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পে নির্মাণাধীন আশ্রয়নের ঘর এর যায়গা দখল করে বেকো মেশিনের মাধ্যমে মাটি উত্তোলনের সময় উপজেলার বক্তারমুড়া গ্রামের মৃত ময়দর আলীর ছেলে হামদু মিয়া এবং ঢাকা যাত্রাবাড়ি এলাকার সৌরভ হোসেন ছেলে মোঃ নাদিম মিয়া পৃথক দুইটি মামলায় ৫০ হাজার করে মোট ১ লক্ষ টাকা মোবাইল কোর্টের মাধ্যমে অর্থদণ্ড আদায় করা হয়

বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এইচ ইরফান উদ্দিন আহমেদ জানান, বালুমহাল মাটি ব্যবস্থাপনা আইন-২০১০ এ দুইজন আসামীকে পৃথক দুটি মামলায় ৫০ হাজার টাকা করে মোট ১ লক্ষ টাকা অর্থ দন্ড প্রদান করে তা আদায় করা হয়। এবং সংশ্লিষ্ট সকলকে সতর্ক করা হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *