Friday, May 20, 2022
Home > আইটি > স্কুল ৩৬০ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও উদ্যোক্তা সামিট ২০২২ অনুষ্ঠিত

স্কুল ৩৬০ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও উদ্যোক্তা সামিট ২০২২ অনুষ্ঠিত

এপিপি বাংলা : মঙ্গলবার ২৯ শে মার্চ, ড্যাফোডিল ইউনিভার্সিটি এর ৭১ অডিটোরিয়ামে স্পেট ইনিশিয়েটিভ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাজ্জাদুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্টার্টআপ বাংলাদেশ লিমিটেড এর চেয়ারম্যান সামি আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এস এস এল কমার্স এর হেড অফ ইকর্মাস তুষার হাসান।

স্কুল ৩৬০ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী ও উদ্যোক্তা সামিট ২০২২ এ উপস্থিত ছিলেন সারাদেশের সমস্ত সংযুক্ত উদ্যোক্তারা। উক্ত অনুষ্ঠানে গ্রামীণ এলাকায় আইটি শিল্পকে রূপ দেওয়ার জন্য ভবিষ্যতের জন্য আমাদের পরিকল্পনা সম্পর্কে আলোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানে স্পেট ইনিশিয়েটিভ লিমিটেডের নতুন সফটওয়্যার www.hisab360.com এর আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।

উল্লেখ্য যে, স্পেট ইনিশিয়েটিভ লিমিটেড একটি শিক্ষা-প্রযুক্তি ভিত্তিক কোম্পানি। এটি ড্যাফোডিল আইসিটি কার্নিভাল ২০১৯-এর দ্বিতীয় অবস্থানে বিজয়ী,যার ব্রেন চাইল্ড স্কুল ৩৬০। বেসিস সফট এক্সপো ২০২০-এর উদ্ভাবন অঞ্চলে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধিত্ব করছে। শুধু তাই নয় বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড ২০২০-এর চ্যাম্পিয়ন এবং অ্যাপিকটা ২০২০-এ অংশগ্রহণের জন্য মনোনীতও হয়েছে। সেই থেকে আমরা আমাদের উদ্যোক্তা মডেলের মাধ্যমে একটি উদ্যোক্তা ইকোসিস্টেম তৈরি করতে গ্রামীণ এলাকায় পূর্ণাঙ্গভাবে কাজ করে যাচ্ছে।যার মাধ্যমে ১০০ টিরও বেশি উদ্যোক্তাকে সংযুক্ত করেছে, যারা সক্রিয়ভাবে আইটি ক্ষেত্রে কাজ করছে। আর বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ‌স্পেট ইনিশিয়েটিভ লিমিটেড।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *