Friday, May 20, 2022
Home > আঞ্চলিক সংবাদ > ঈদেও চট্টগ্রাম বন্দরের কার্যক্রম চালু থাকবে

ঈদেও চট্টগ্রাম বন্দরের কার্যক্রম চালু থাকবে

এপিপি বাংলা : ঈদেও চট্টগ্রাম বন্দরের কার্যক্রম চালু রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে। দেশের প্রধান এই সমুদ্র বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম সচল রেখে সাপ্লাই চেইন ঠিক রাখতে বন্দর কর্তৃপক্ষ এই সিদ্ধান্ত নেন।

সিদ্ধান্ত অনুযায়ী শুধুমাত্র ঈদের দিন সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ৮ ঘণ্টা ব্যতীত অন্য সময় বন্দরের স্বাভাবিক কার্যক্রম সচল রাখা হবে।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান জানান, “প্রতিবছরের ন্যায় এবারও ঈদের ছুটিতে চট্টগ্রাম বন্দরের কার্যক্রম স্বাভাবিক গতিতে চলবে। ঈদের দিন কেবল এক শিফটের জন্য বন্দরের ভেতরে কার্যক্রম বন্ধ থাকবে। ঈদের দিন বিকাল থেকেই পুরোদমে কাজ শুরু হয়ে যাবে।”

বন্দরের কার্যক্রম ২৪/৭ চালু রাখার বিষয়ে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ একটি বিজ্ঞপ্তি জারি করেছে। এতে উল্লেখ করা হয়, প্রতিবছরের মতো এবারও ঈদুল ফিতরের ছুটিকালীন এবং এর পরবর্তী সময়ে বন্দরের কার্যক্রম ২৪/৭ চালু থাকবে।

সকল আমদানি রপ্তানিকারক, শিপিং এজেন্ট, বিজিএমইএ, বিকেএমইএ, সিএন্ডএফ এজেন্ট, ফ্রেইট ফরোয়ার্ডিং এজেন্ট, প্রাইভেট অফডক সমূহসহ বন্দর সংশ্লিষ্ট সকল স্টেক হোল্ডারদেরকে ঈদের ছুটিকালীন তাদের পণ্য ডেলিভারি নেয়ার জন্য ওই বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *