Tuesday, December 6, 2022
Home > আঞ্চলিক সংবাদ > সরাইল আওয়ামীলীগের নতুন কান্ডারী

সরাইল আওয়ামীলীগের নতুন কান্ডারী

এপিপি বাংলা : নতুন নেতৃত্বে যাত্রা শুরু সরাইল আওয়ামীলীগের। আজ বুধবার সম্মেলনে শেষে উপজেলা আওয়ামীলীগের নতুন নেতাদের নাম ঘোষনা করা হয়। এতে সভাপতি হয়েছেন এডভোকেট নাজমুল হোসেন এবং সাধারন সম্পাদক নারী সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম (শিউলী আজাদ)। এছাড়া সাংগঠনিক সম্পাদক করা হয়েছে উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক রফিক উদ্দিন ঠাকুরের ছেলে সাইফুল ইসলাম ঠাকুর রাব্বীকে। জেলা আওয়ামীলীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী তাদের নাম ঘোষনা করেন। ১৮ বছর পর এই সম্মেলন হলো।

সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ আল স্বপন এমপি বলেন- যারা সরাইল উপজেলা আওয়ামী লীগের সাবেক জ্যেষ্ঠ সহসভাপতি প্রয়াত ইকবাল আজাদ হত্যাকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত ছিলেন এবং যারা এই মামলার অভিযোগপত্র ভূক্ত আসামি হয়েছেন, তাদের কাউকেই আওয়ামী লীগের কোনো পর্যায়ে স্থান দেওয়ার সুযোগ আমাদের নেই। যারা ইকবাল আজাদ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নয় কিন্তু বিভিন্ন কারণে, রাজনৈতিক বিভক্তির কারনে হয়তো ভিকটিম হয়েছেন তাঁদেরকেও রাজনীতি থেকে বাদ দেওয়ার কোনো সুযোগ নেই। যারা হত্যাকাণ্ডে সম্পৃক্ত ও অভিযোগপত্র ভূক্ত আসামি তাদের ক্ষেত্রে আমরা কঠোরতম অবস্থান গ্রহণ করেছি। এই অবস্থান আমাদের অব্যাহত থাকবে। বৈরী আবহাওয়া উপেক্ষা করে অন্নদা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি। সরাইল উপজেলা আওয়ামী লীগের আহবায়ক নাজমুল হোসেনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ত্রান ও পুনর্বাসন সম্পাদক সুজিত রায় নন্দী, উম্মে ফাতেমা বেগম শিউলী আজাদ এম.পি। প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *