Thursday, January 26, 2023
Home > জাতীয় সংবাদ > বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশনের নবকমিটির শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশনের নবকমিটির শ্রদ্ধা নিবেদন

এপিপি বাংলা : বিসিএস অডিট এন্ড একাউন্টস এসোসিয়েশনের নবগঠিত কার্যনির্বাহী পরিষদ নেতৃবৃন্দ জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে তাদের যাত্রা সূচনা করেছে।

সোমবার বিকেলে ২০২৩-২০২৪ মেয়াদে এসোসিয়েশনের সভাপতি হিসাব মহানিয়ন্ত্রক মো: নূরুল ইসলাম ও।মহাসচিব বাণিজ্যিক অডিট অধিদপ্তরের মহাপরিচালক এস এম রেজভীর নেতৃত্বে সংগঠনের সদস্যরা রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু ভবন চত্বরে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এসময় তারা বঙ্গবন্ধুর পরিবারের শহিদ সদস্যবর্গ ও মহান ভাষা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের সকল শহিদের আত্মার শান্তি ও দেশের সমৃদ্ধির জন্য সমবেত প্রার্থনা করেন।

অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব উত্তম কুমার কর্মকার, পদ্মা বহুমুখী সেতু প্রকল্পের অতিরিক্ত প্রকল্প পরিচালক দেওয়ান সাইদুল হাসান, প্রতিরক্ষা অডিট অধিদপ্তরের মহাপরিচালক এএইচএম শামসুর রহমান, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চিফ একাউন্টস এন্ড ফাইন্যান্স অফিসার মো: হাসিনুর রহমান প্রমুখ শ্রদ্ধা নিবেদন ও প্রার্থনাকালে উপস্থিত ছিলেন। উল্লেখ্য, রোববার (৬ নভেম্বর) কাকরাইলের অডিট ভবন মিলনায়তনে এসোসিয়েশন সদস্যদের সর্বসম্মতিতে ৩১ সদস্যের এই নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *