Monday, February 26, 2024
Home > আঞ্চলিক সংবাদ > মঠবাড়িয়ায় বিধবাকে স্বামীর স্বত্ত্বঃ থেকে বঞ্চিত করায় হামলার অভিযোগ

মঠবাড়িয়ায় বিধবাকে স্বামীর স্বত্ত্বঃ থেকে বঞ্চিত করায় হামলার অভিযোগ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়ায় সাবিনা ইয়াসমিন (২৯) নামে এক বিধবাকে স্বামীর স্বত্ত্বঃ থেকে বঞ্চিত রাখতে হামলা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গত বৃহস্পতিবার সকালে উপজেলার টিয়ারখালী বাজারে বিধবা ওই নারী ও তার পিতা মো. শহিদুল ইসলাম ফরাজির (৫০) ওপর এ হামলা চালানো হয়েছে। এতে শহিদুল ইসলামের বাম হাতে টেঁটাবিদ্ধ হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। হামলা কারিরা হলেন- বিধবা সাবিনা ইয়াসমিনের শশুর মো. জয়নাল আবেদীন, চাচা শশুর মো. আনছার আলী, দেবর মাসুম বিল্লাহ, আলামিন কাজি ও ইমরান কাজি। এরা সকলেই টিয়ারখালী গ্রামের বাসিন্দা।
আহত সূত্রে জানা যায়, জয়নাল আবেদীনের ছেলে সালাউদ্দিনের সাথে সাবিনা ইয়াসমিনের প্রায় ১০ বছর পূর্বে বিবাহ হয়। বিয়ের পরে ভবিষ্যতের কথা ভেবে ও সংসারে স্বচ্ছলতা ফিরিয়ে আনতে পিতার বাড়ি থেকে দু‘লাখ টাকা এনে স্বামী সালাউদ্দিনকে বিদেশে পাঠান সাবিনা। কিন্তু গত বছরের অক্টোবর মাসের পনের তারিখে স্টোক করে সালাউদ্দিন বিদেশেই মারা যান। এদিকে তার শশুর জয়নাল আবেদীন পুত্র সালাউদ্দিনের মৃত্যুর সংবাদ শুনে সকল সম্পত্তি মেয়ে নাজমার নামে দলীল করে দেন। এছাড়াও বিদেশের ক্ষতিপূরণের টাকা কৌশলে আত্মসাৎ করেন। যাহা আদালত পর্যন্ত গড়িয়েছে। গত বৃহস্পতিবার সকালে সাবিনা ইয়াসমিন ও তার পিতা শহিদুল ইসলাম ফরাজি মৃত সনদ ও পাসপোর্ট‘র ফটোকপি জয়নাল আবেদীনের কাছে চাইতে গেলে তাদের ওপর হামলা চালানো হয়েছে।
এ ব্যপারের কথা বলার জন্য জয়নাল আবেদীনকে মোবাইল করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে আহত শহিদুল ইসলাম ফরাজি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *