Monday, March 4, 2024
Home > আঞ্চলিক সংবাদ > চুয়াডাঙ্গায় মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

চুয়াডাঙ্গায় মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

নিজস্ব প্রতিনিধি :
চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রবের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রেসক্লাব প্রদক্ষিণ করে একই জায়গায এসে শেষ হয়।
পরে জেলা প্রশসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক সৈয়দ ফারুক আহমেদ। এতে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জসিম উদদীন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম , সিভিল সার্জন ডাঃ খায়রুল আলম,পৌর মেয়র ওব্য়াদুর রহমান চৌধুরী জিপু, এন এস আই এর উপপরিচালক মোঃ জাফর ইকবাল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক আবদুস সালাম ।
সরকারি কর্মকর্তা, কর্মচারী, জনপ্রতিনিধি, শিক্ষা-প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলওয়াত করেন হাফেজ মোঃ বেলাল হোসেন । অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারি কমিশনার পাপিয়া আক্তার।
প্রধান অতিথি বলেন মাদকদ্রব্য নির্মুলে সম্মিলিত ভাবে সকলকে চেষ্টা করতে হবে। প্রশাসন মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্স নীতি গ্রহন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *