Tuesday, August 9, 2022
Home > আঞ্চলিক সংবাদ > নোয়াখালীতে ৩ মাদক ব্যবসায়ী আটক

নোয়াখালীতে ৩ মাদক ব্যবসায়ী আটক

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালী পৌরসভা ও বেগমগঞ্জ উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশ।
রোববার সকালে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা জব্দ করা হয়।
আটককৃতরা হলো, নোয়াখালী পৌরসভার ৪নং ওয়ার্ডের কৃষ্ণরামপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আবুল বাশার (৩৭), সদর উপজেলার পাক কিশোরগঞ্জ গ্রামের মৃত আমিন উল্যার ছেলে সিরাজুল আলম রিয়াজ (৩৯) ও বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের বাবুনগর গ্রামের মৃত আবদুল করিমের ছেলে আনোয়ার হোসেন রাফি (৩০)।

জেলা গোয়েন্দা শাখার ডিবির (ওসি) আবুল খায়ের ৩ মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা জব্দ করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

নোয়াখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের ৩য় ও ৪র্থ শ্রেনীর নিয়োগ দাবীতে অবস্থান ধর্মঘট
নিজস্ব প্রতিনিধি :
নোয়াখালী : নোয়াখালীতে স্বাস্থ্য অধিদপ্তরের সিভিল সার্জন কার্যালয়ের অধীনে ২০১২-২০১৩ সালের অর্থবছরে ৩য় ও ৪র্থ শ্রেনীর নিয়োগ উচ্ছ আদালতের রায়ের আলোকে নিয়োগ বাস্তরায়নের দাবীতে রোববার সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সামনে অনির্দিষ্ট কালের জন্য অবস্থান ধর্মঘট করে নিয়োগ প্রত্যাশী প্রার্থীগন। ধর্মঘট থেকে দাবী জানানো হয়, নোয়াখালীর ১৮১ জনকে নিয়োগ না দেওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য অবস্থান ধর্মঘট চালিয়ে যাবে।
বক্তারা স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. এবিএম মাজহারুল ইসলাম এর গাফিলাতির জন্য এ নিয়োগ প্রক্রিয়া শেষ হয়নি বলে অভিযোগ করেন। এ বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) ডা. এবিএম মাজহারুল ইসলাম মুঠোফোনে জানান, দ্রুততম সময়ের মধ্যে আপীল বিভাগের আদেশ বাস্তবায়ন করা হবে।
এসময় বক্তব্য রাখেন, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবু কাউচার , কেন্দ্রীয় সহ-সভাপতি মো. রাসেল, জিয়া উদ্দিন, নোয়াখালী জেলা কমিটির সভাপতি মো. হাসান রবিন, সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন প্রমুখ।
উল্লেখ্য, স্বাস্থ্য অধিদপ্তরাধীন নোয়াখালী, নারায়নগঞ্জ, ময়মনসিংহ, ফরিদপুর, নওগাঁ, যশোর, সাতক্ষীরা ও বরিশাল জেলায় ৩য় ও ৪র্থ শ্রেণীর ৯১১টি শুন্য পদে জনবল নিয়োগের বিষয়ে সুপ্রিম কোর্টের আপীল বিভাগের আদেশ বাস্তবায়নে সরকার সময়ক্ষেপন করছে। এতে করে অনেক চাকুরীপ্রার্থীর সরকারি চাকরীর বয়সসীমা পার হয়ে যাচ্ছে।
বক্তারা তাদের দাবি বাস্তবায়ন না হওয়া পযৃন্ত ধর্মঘট চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। পরে তারা জেলা সিভিল সার্জন ও জেলা প্রশাসককে স্মারক লিপি প্রদান করেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *