Friday, October 22, 2021
Home > বিনোদন > স্নাতক পাস করেই শাহরুখকন্যার পার্টি!

স্নাতক পাস করেই শাহরুখকন্যার পার্টি!

স্নাতক পাস করেই শাহরুখকন্যার পার্টি!

 

এপিপি বাংলা ডেক্স : যুক্তরাজ্যের আর্ডিংলে কলেজ থেকে স্নাতক পাস করেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান ও গৌরী খানের মেয়ে সুহানা খান। মেয়ের এই অর্জনে উচ্ছ্বসিত বাবা-মা। গেল শুক্রবার সেই উচ্ছ্বাস সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন বলিউডের বাদশাহ। আর স্নাতক হয়েই পার্টিতে মেতেছেন শাহজাদি সুহানা।

স্নাতক পাসের পর বন্ধুদের নিয়ে হুল্লোড়ে মাতাটা স্বাভাবিক। সুহানার সেই আনন্দের মুহূর্তের সাক্ষী হয়েছেন তাঁর ভক্ত ও নেটিজেনরা। সুহানা ফ্যান পেজ আর খানকন্যা স্বয়ং পোস্ট করেছেন পার্টির বেশ কিছু ছবি।

পার্টিতে সুহানার পরনে ছিল টিউব টপ আর পেনসিল স্কার্ট। এই পোশাকে পার্টিতে সবার মধ্যেও বিশেষ নজর কেড়েছিলেন সুহানা। বাকিরাও সেজেছিলেন পার্টি পোশাকেই। সুহানার পাশাপাশি সেই ছবি পোস্ট করেছেন তাঁর বন্ধু অ্যাথেনা ব্রাউনিংও।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে মেয়ের স্নাতক পাসের খবর জানান শাহরুখ খান। ইনস্টাগ্রাম ও টুইটারে একাধিক ছবি শেয়ার করে তিনি লেখেন, সময় কীভাবে বয়ে যায়!

টুইটারে একটি যৌথ ছবি শেয়ার করে শাহরুখ লেখেন, ‘চার বছর পার হলো। আর্ডিংলে থেকে স্নাতক হলো। শেষ পিৎজা। শেষ ট্রেনে চড়া। এবং প্রথমবার বাস্তব জীবনে পদার্পণ। স্কুল শেষ হলেও শেখার শেষ নেই।’ ছবিতে বাবা-মায়ের সঙ্গে হাস্যোজ্জ্বল সুহানা।

টুইটারে আরেকটি সাদাকালো ছবি শেয়ার করেন শাহরুখ খান। বাবা-মেয়ের এই আদুরে ছবিতে তাঁর ক্যাপশন, ‘স্কুলের শেষ দিন। নতুন অভিজ্ঞতায় বর্ণিল হোক অনাগত দিন।’ ছবিতে সুহানাকে স্কুলের পোশাক পরা দেখা যাচ্ছে। আর্ডিলে কলেজ ইংল্যান্ডের সাসেক্স অঞ্চলে অবস্থিত।

বলিউডে অভিষেক না হলেও এরই মধ্যে অন্তর্জালে অগণিত ভক্ত-অনুরাগী শাহরুখ খানের মেয়ে সুহানা খানের। সামাজিক যোগাযোগমাধ্যমে এ তারকা-সন্তানের রয়েছে বেশ কয়েকটি ফ্যান পেজ। ইনস্টাগ্রামে ব্যক্তিগত অ্যাকাউন্ট থাকলেও একনিষ্ঠ অনুরাগীরা প্রায়ই তাঁর নতুন নতুন ছবি ও ভিডিও প্রকাশ করেন। আর সেসব দ্রুত ছড়িয়ে পড়ে অন্তর্জালে।

গত বছর জনপ্রিয় ফ্যাশনবিষয়ক ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রচ্ছদকন্যা হন সুহানা। বলিউডে তাঁর অভিষেক নিয়ে গুঞ্জন চলছে। যদিও শাহরুখ বলেছেন, লেখাপড়া শেষ করে তবেই অভিষেক। সুহানাকে বড়পর্দায় দেখতে তর সইছে না অনুরাগীদের। সূত্র : এনডিটিভি

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *