Thursday, July 29, 2021
Home > আঞ্চলিক সংবাদ > প্রিয়া সাহার সংগঠন থেকে একযোগে ২৫ সদস্যদের পদত্যাগ

প্রিয়া সাহার সংগঠন থেকে একযোগে ২৫ সদস্যদের পদত্যাগ

এপিপি বাংলা : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্পের কাছে বাংলাদেশ সম্পর্কে অভিযোগ দিয়ে বিতর্কিত প্রিয়া সাহার বেসরকারি উন্নয়ন সংস্থা শারি এর অর্থায়নে পরিচালিত সংখ্যালঘুদের মানবাধিকার বিষয়ক সংগঠন সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা-(সুনাম) এর কমিটি থেকে পদত্যাগ করেছেন সকল সদস্যরা।

রোববার দুপুরে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে সদর উপজেলা কমিটির সদস্যরা এক সংবাদ সম্মেলন করে এই পদত্যাগের ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে পিরোজপুর সদর উপজেলা সুনাম কমিটির সভাপতি মো. হাসিবুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। এ দেশে সকল ধর্মের মানুষের শান্তিপূর্ণ সহবস্থান যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে তা সারাবিশ্বের কাছে রোড মডেল হিসেবে বিবেচিত হয়। সেখানে প্রিয়া সাহা মার্কিন প্রেসিডেন্টের কাছে মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক তথ্য দিয়ে বাংলাদেশকে বিশ্ব দরবারে হেয় প্রতিপন্ন করেছেন। যে কারণে প্রিয়া সাহার বেসরকারি উন্নয়ন সংস্থা শারি এর অর্থায়নে পরিচালিত সংখ্যালঘুদের মানবাধিকার বিষয়ক সংগঠন সুরক্ষা, নাগরিক অধিকার ও মর্যাদা-(সুনাম) এর কমিটি থেকে আমরা ২৫ জন সদস্য পদত্যাগ করছি।

এ সময় তারা প্রিয়া সাহাকে দেশে ফিরিয়ে এনে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন পিরোজপুর সদর উপজেলা সুনাম কমিটির সহ-সভাপতি তামিম সরদার, মানবাধিকার বিষয়ক সম্পাদক রেজওয়ান ইসলাম সাজন, সদস্য ওয়ালিউর রহমান রাফি ও ফেরদৌস রহমান।

এর আগে গতকাল সুনাম জেলা কমিটি থেকে পদত্যাগ করেন সদস্য খালিদ আবু, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, দিপঙ্কর মাতা মিন্টু ও সিকদার চান।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *