Thursday, February 29, 2024
Home > আঞ্চলিক সংবাদ > ব্রাহ্মণবাড়িয়ায় নতুন এসপি’র যোগদান

ব্রাহ্মণবাড়িয়ায় নতুন এসপি’র যোগদান

এপিপি বাংলা : ব্রাহ্মণবাড়িয়ায় এসপি হিসেবে দায়িত্বভার গ্রহন করলেন মোহাম্মদ আনিসুর রহমান। গত শনিবার অপরাহ্নে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবাগত পুলিশ সুপারের দায়িত্বভার গ্রহণ করেছেন তিনি। ইতিপূর্বে ঢাকা মহানগর পুলিশে উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন ব্রাহ্মণবাড়িয়ার এই নবাগত এসপি আনিসুর রহমান।

জেলায় যোগাদানের পূর্বে তিনি ডিআইজি, চট্টগ্রাম রেঞ্জ, বাংলাদেশ পুলিশ চট্টগ্রাম এঁর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এসময় ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ  ব্রাহ্মণবাড়িয়া জেলার নতুন পুলিশ সুপার’কে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। জেলায় যোগাদানের সময় জেলার নয়টি  থানার অফিসার ইনচার্জসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ  সম্মান প্রদর্শনের মাধ্যমে নবাগত এই পুলিশ সুপারকে বরণ করে নেন।

মোহাম্মদ আনিসুর রহমান পহেলা অক্টোবর বরিশাল জেলায় জন্ম গ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় হতে এল.এল.বি (অনার্স) এবং এলএলএম ডিগ্রী অর্জন করেন। তিনি ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারে মনোনীত হয়ে ২ জুলাই ২০০৫ খ্রিঃ বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পারিবারিক জীবনে তিনি দুই কন্যা সন্তানের জনক।

এসপি মোহাম্মদ আনিসুর রহমান গত ২০১০সাল হতে ২০১২ সাল এবং ২০১৫ সাল  হতে ২০১৬ সাল পর্যন্ত UNAMID, জাতিসংঘ শান্তিরক্ষা সুদান দারফুর মিশনে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে সর্বস্তরের নাগরিকদের সহযোগিতা কামনা করেন এ নবাগত পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *