Monday, February 26, 2024
Home > জাতীয় সংবাদ > কাশ্মীরে গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে ওলামায়ে কেরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কাশ্মীরে গণহত্যার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে ওলামায়ে কেরামের মতবিনিময় সভা অনুষ্ঠিত

এপিপি বাংলা : কাশ্মীরে গণহত্যা ও নির্যাতন বন্ধ ও তাদের সাধীনতার দাবীতে আগামী ৩১আগষ্ট শনিবার বিকাল ৪ টায় বায়তুল মোকাররম উত্তর গেটে বাংলাদেশ খেলাফত আন্দোলনের বিক্ষোভ মিছিল ও সমাবেশ সফল করার আহবান জানিয়েছেন দলের প্রধান, আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী ।
আজ ২৯ আগষ্ট বৃহস্পতিবার বাদ যোহর কামরাঙ্গীরচর মাদরাসায় কাশ্মীর ইস্যুতে ওলামায়ে কেরাম ও ইমাম-খতিবদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহবান জানান। সভায় উপস্থিত ছিলেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মুফতি সুলতান মহিউদ্দীন, মুফতি আব্দুর রহমান বেতাগী, মুফতি হাবিবুর রহমান, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মুফতি জাফর আহমদ, মাওলানা ইলিয়াস মাদারীপুরী, আব্দুর রহমান সারোয়ার, আফম মাওলানা আকরাম হুসাইন, সাইফুল্লাহ নোমানী, মাওলানা কামাল, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা আহসান শরিফ ও প্রমূখ।
সভায় মাওলানা আতাউল্লাহ বলেন, কাশ্মীরের মুসলমানদের উপর ভারতের সেনাবাহিনীর বর্বর গণহত্যায় মানবতা বিপন্ন। কাশ্মীরের মুসলিম নিষ্পাপ নারী-শিশু, নিরীহ সাধারণ নাগরিকদের নৃসংশ গণহত্যার পর আমরা বসে থাকতে পারি না। মুসলমানদের রক্ষায় মুসলিম নেতৃবৃন্দসহ বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। মুসলিম গণহত্যা বন্ধ করে কাশ্মীরীদের স্বাধীনতা নিশ্চিত করতে হবে। তিনি কাশ্মীরীদের দাবীকে সুসংহত করতে ৩০ ও ৩১আগষ্ট শুক্র ও শনিবারের বিক্ষোভ মিছিল ও সমাবেশসহ সকল কর্মসূচী সফল করার জন্য দেশবাসির প্রতি আহবান জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *