Wednesday, October 20, 2021
Home > আঞ্চলিক সংবাদ > গোলাম সারোয়ার’র ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন

গোলাম সারোয়ার’র ৪র্থ মৃত্যু বার্ষিকী পালন

খাদিজা আক্তার ভাবনা : মহানগর আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার’র ৪র্থ মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু দুস্থ কল্যান সংস্থার আয়োজনে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গত (৩০ অক্টোবর) বিকেল ৪টায় এনায়েতনগরের নবীনগর শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয়ে এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলটি বঙ্গবন্ধু দুস্থ কল্যান সংস্থার উপদেষ্টা লুৎফর রহমান স্বপনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে সাংগঠনিক সম্পাদক নাঃগঞ্জ মহানগর আঃলীগ জাকিরুল আলম হেলাল বলেন, আমি রাজনীতি করি না। আমি ইসলাম নীতি করি।আপনারা জানেন আমি অনেক বছর যাবৎ আওয়ামীলীগ করে আসছি। রাজনীতিকে আমি বুকে লালন করি তাই রাজনীতি করি আর আমাদের গোলাম সারোয়ার ভাই ছিলেন একজন প্রান প্রিয় মানুষ।
তিনি নবীনগর শাহওয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, মানুষ যেকোন সমস্যার জন্য একজন আরেকজনের কাছে হাত পাতে কিন্তু শিক্ষার জন্য কেউ হাত পাতে না। তোমাদের মনে রাখতে হবে কখনো বাবা-মাকে কষ্ট দিয়ে কোন কাজ করা যাবে না। একজন ভালো সন্তান, একজন ভালো হয়ে সব সময় বাবা-মার কাছে থাকবা কারন মনে রাখবা সময়ের এক ফোঁড় অসময়ের দশ ফোঁড়।
উক্ত অনুষ্ঠানের সভাপতি লুৎফর রহমান স্বপন বলেন, গোলাম সারোয়ার কোন ব্যক্তি নন আমি বলবো তিনি একটি প্রতিষ্ঠান।ওসমান পরিবার যেমন নারায়নগঞ্জের রাজনৈতিক পরিবার তেমনি গোলাম সারোয়ার একটি প্রতিষ্ঠান। নারায়নগঞ্জ রাজনীতিতে ওসমান পরিবারের প্রতিটি সদস্য যেমন রাজনীতিতে ভূমিকা পালন করে যাচ্ছে গোলাম সারোয়ার নারায়নগঞ্জ আওয়ামীলীগের ক্ষেত্রে বিরাট ভূমিকা পালন করে গেছে। কিছু কর্মী ছাড়া যেমন কোন নেতা হওয়া যায় না আজকের রাজনীতিতে গোলাম সারোয়ার মাথার তাজ হবার কথা ছিলো। আপনারা দোয়া করবেন গোলাম সারোয়ার পরিবার নারায়নগঞ্জে যাতে প্রতিষ্ঠা লাভ করে।
গোলাম সারোয়ারের ৪র্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় এবং নবীনগর শাহওয়ার আলী উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরন ও দুঃস্থদের মাঝে বস্ত্র বিতরন করা হয়।
অনুষ্ঠানটি উক্ত সংস্থার সভাপতি মাহাবুব হোসেনের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক লুৎফর রহমান স্বপন ও ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, সাংগঠনিক সম্পাদক বদিউর আলম বদু, যুগ্ম সাংগঠনিক সম্পাদক বি.এম শফিউদ্দীন, এনায়েতনগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ, সাবেক যুবলীগ নেতা মাহবুবুর আলম মাসুম, বঙ্গবন্ধু দুস্থ কল্যান সংস্থার সহ-সভাপতি মতিউর রহমান, ঢাকা দক্ষিন যুব মহিলালীগের সহ-সভাপতি সুলতানা সীমা, আবু হানিফ, মাকছুদা প্রমূখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *