Thursday, July 29, 2021
Home > বিনোদন > রাজের জন্মদিনের অনুষ্ঠান তারকাদের মিলন মেলা

রাজের জন্মদিনের অনুষ্ঠান তারকাদের মিলন মেলা

মনিরুল ইসলাম : ‘ কুছ না কহো, কুছ ভি না কহো’.. কুমার শানুর সুরেলা কন্ঠের মেডোলি সংটি এক অনুষ্ঠানে গেয়ে শোনান উপস্থাপক-চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাস। সে অনুষ্ঠানটি ছিলো এক জন্মদিনের অনুষ্ঠান। দেবাশীষের কন্ঠে গানটি শুনে উপস্থিত সকলেই হাততালি দিয়ে অভিনন্দন জানান। এ অনুষ্ঠানে চলে একে একে গান ও নাচ। অনুষ্ঠানটি হয়ে উঠে আনন্দময়। চলে খানপিনা। এটি হচ্ছে অভিনেতা- প্রযোজক ও এফবিবিসিসিআই এর মেম্বার নজরুল রাজের জন্মদিনের অনুষ্ঠান। এই বার্থডে পার্টিতে তাকে উইশ করতে হাজির হন মিডিয়া ভুবনের সজ্জনরা। ফুলেল শুভেচ্ছা জানান তারা। চলে ফটোসেশন। সেলফি। কেক কেটে স্মরণীয় করে রাখা হয় জন্মদিনের অনুষ্ঠান। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নজরুল রাজের মাজননী। তিনি এসেছিলেন তাঁর তনয়কে আশীর্বাদ জানাতে। এ ছিল জন্মদিনের অনুষ্ঠানে এক বড় উপহার। বয়সের শেষ সায়াহ্নে এসেও মা ছেলের জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত থেকে এক মায়ার জাল বুনেন।

গতকাল রোববার ১ ডিসেম্বর সন্ধ্যায় বনানীতে গিটার স্টিংয়ে নজরুল রাজের জন্মদিন উদযাপন ঘিরে মা-ছেলের ভালোবাসা এমনই এক বন্ধন মিলে।
বিশেষ এ দিনে নজরুল রাজকে মা ছাড়াও শুভেচ্ছা জানাতে হাজির হয়েছিলেন শোবিজ অঙ্গনের একঝাঁক তারকা, নির্মাতা,বন্ধু-বান্ধব ও বিনোদন সাংবাদিকরা।

এ তালিকায় ছিলেন চিত্রনায়িকা অঞ্জনা, নায়ক-অভিনেতা অমিত হাসান, মৌসুমী হামিদ, শিরিন শীলা, জলি, নিঝুম রুবিনা, সংগীত পরিচালক শওকত আলী ইমন, ইবরার টিপু, চলচ্চিত্র পরিচালক জাহিদ হোসেন, শাহীন সুমন, অপূর্ব, সাঈফ চন্দন, কন্ঠশিল্পী প্রতীক হাসান, জুঁই, রানী আহাদ, অদ্বিতীয়া চৌধুরী আশা, চিত্রনায়ক ইমন, আমান রেজা, শিপন মিত্র, সময় রহমান, জনপ্রিয় উপস্থাপক দেবাশীষ বিশ্বাস, নাট্য নির্মাতা শাখাওয়াত মানিক, নৃত্য পরিচালক ইউসুফ, ফ্লাই ফারুকসহ একঝাঁক পুরনো ও উঠতি মডেল।
এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিল্ম ক্লাবের বর্তমান আতিকুর রহমান লিটনসহ অন্যান্য নেতারা। আসন্ন ফিল্ম ক্লাব নির্বাচনে নজরুল রাজ প্রতিদ্বন্দ্বিতা করবেন। তাই ফিল্ম ক্লাবের অনেকেই উপস্থিন হন জন্মদিনে শুভেচ্ছা জানাতে।

কেক কাটার পর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে চিত্রনায়িকা অঞ্জনা ‘ঢাকা শহর আইসা আমার আশা ফুরাইছে’ গানটি পরিবেশন করেন। এ গানের সঙ্গে নেচেছেন চিত্রনায়িকা জলিসহ অনেকে। অমিত হাসান গেয়ে শোনান ‘আমি পাথরে ফুল ফোটাব’ গানটি। এছাড়া অনেকেই অনুষ্ঠানে গান ও নৃত্য পরিবেশন করেন।

নজরুল রাজ তার জন্মদিনের অনুভূতি প্রকাশ করতে যেয়ে বলেন, আমার জন্মদিনে অসংখ্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের শুভাশিস পেয়েছি। এতে আমি সিক্ত হয়েছি। সকলে আমাকে ভালোবেসে আমার জন্মদিনের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছে। সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি এদিনে আমার অনুষ্ঠানে মাকে পেয়ে খুবই লাকি। আমার মা আমাকে দোয়া দিতে হাজির হয়েছেন। মার ভালোবাসাই আমার সবচে বড় উপহার। সাথে সকলের শুভাশিস।

উল্লেখ্য, তিনি ‘ভাই একটু চালাক হবে’ নামের একটি নাটকের শুটি সম্পন্ন করেছেন নেপালে। এছাড়া তিনি আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশ ফিল্ম ক্লাব লি: নির্বাচন -২০২০ এ কার্যনির্বাহী পরিষদে সদস্যপদে লড়বেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *