Wednesday, October 27, 2021
Home > জাতীয় সংবাদ > ‘২০০ অনলাইনের তদন্ত প্রতিবেদন যাচ্ছে তথ্য মন্ত্রণালয়ে’

‘২০০ অনলাইনের তদন্ত প্রতিবেদন যাচ্ছে তথ্য মন্ত্রণালয়ে’

এপিপি বাংলা : নিবন্ধনের জন্য আবদন করা দুইশ’ অনলাইন পত্রিকার তদন্ত প্রতিবেদন আজ তথ্য মন্ত্রণালয়ে পাঠানো হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। আবেদন করা বাকি অনলাইনের প্রতিবেদনও পর্যায়ক্রমে পাঠানো হবে বলে জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি এইমাত্র এসবি প্রধানকে বলেছি, যে কয়টি অনলাইনের তদন্ত প্রতিবেদন সম্পন্ন হয়েছে সেগুলো এখনই তথ্য মন্ত্রণালয়ে পাঠিয়ে দিতে। তারা ২০০ অনলাইনের প্রতিবেদন আজ পাঠিয়ে দেবে।

মঙ্গলবার (৩ ডিসেম্বর) দুপুরে সচিবালয়ে নিজ দফতরে তিনি একথা জানান।

দুপুরে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের সঙ্গে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এরপরই পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) প্রধান অতিরিক্ত আইজিপি মীর শহীদুল ইসলামকে আজকের মধ্যেই যেসব অনলাইনের তদন্ত শেষ হয়েছে তার রিপোর্ট তথ্য মন্ত্রণালয়ে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে গতকাল সোমবার দুপুরে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের তথ্যমন্ত্রী জানিয়েছিলেন আমরা আগামী সপ্তাহ থেকে অনলাইনগুলোর নিবন্ধন দেওয়া শুরু করব। এ প্রক্রিয়া শেষ করতে সময় লাগবে। কারণ, সাড়ে তিন হাজারের বেশি অনলাইনের তদন্ত শেষ করা সহজ কাজ নয় এবং কয়েকটি সংস্থা তদন্ত করছে। যে কটি আমরা পাব, সেগুলো পরীক্ষা-নিরীক্ষা করে নিবন্ধন দেওয়া শুরু করব

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *