Thursday, July 29, 2021
Home > আঞ্চলিক সংবাদ > নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি পদে জয়ই হলো আবারও তানভির আহম্মেদ টিটু,

নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি পদে জয়ই হলো আবারও তানভির আহম্মেদ টিটু,

 

খাদিজা আক্তার ভাবনা :  তানভির আহম্মেদ টিটু তার প্রতিক্রিয়ায় বলেন, সুষ্ঠু এবং সুন্দর নিরপেক্ষে একটি নির্বাচন হয়েছে। এ জন্য নির্বাচন কমিশনকে এই জন্য ধন্যবাদ।

ভবিষ্যতে যারা নির্বাচিত হবেন তারা মেধা দিয়ে ক্লাব পরিচালনা করবেন। সে ভাবে আমরা যারা নির্বাচিত হয়েছি তারা সেভাবেই মেধা দিয়ে ক্লাব পরিচালনা করবো। সদস্যরা যেভাবে চাইবে সেভাবেই চলবে ক্লাব।

তিনি আরও বলেন, অপপ্রচার সবসময় অপপ্রচারই থাকে, এবারের নির্বাচনে আমার অংশগ্রহণ করার কথা না থাকলেও এই অপপ্রচারের জবাব দেওয়ার জন্য আমি দাঁড়িয়েছে।

আপনারা সেই অপপ্রচারে কান না দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। এ জন্য কৃতজ্ঞ আমি। সারা জীবন আমি কৃতজ্ঞ থাকবো। আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন তাকে আমি মামা বলি।

তার সাথে আমার অত্যন্ত সোহার্দপূর্ণ সম্পর্ক ছিলো, আছে। এবং আমি অনুরোধ করবো, এ ধরণের নোংরা অপপ্রচার যারা চালাচ্ছেন, তারা যদি ক্লাবের কেউ হয়ে থাকেন তাহলে এর থেকে বিরত থাকবেন এবং বাইরের কেউ হলে তাদের বিরত রাখবেন।

টিটু বলেন, অপপ্রচার চালিয়ে যারাই উড়ো চিঠি দিয়েছেন তাদের সাহস ছিলোনা নাম প্রকাশ করার। কালো সবসময় কালোই থাকে সাদা সাদাই থাকে। ভোটাররা সেই অপপ্রচারের জবাব দিয়েছেন। আমি বিশ্বাস করি না আমার প্রতিদ্বন্দ্বী মামা এসব করতে পারেন। কারণ তিনি আমার প্রতিপক্ষ নন।

ক্লাব নির্বাচনে ১১ পদের মধ্যে ইতোপূর্বে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় ১০ জন নির্বাচিত হওয়ায় এদিন কেবলমাত্র সভাপতি পদের জন্য এদিন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
এই পদের জন্য ভোটের লড়াইয়ে নেমেছিলেন নারায়ণগঞ্জের সিনিয়র আইনজীবী মাহবুবুর রহমান মাসুম এবং নারায়ণগঞ্জের প্রভাবশালী সাংসদ শামীম ওসমানের শ্যালক জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভির আহম্মেদ টিটু। ইতোপূর্বে দুই টার্ম সভাপতি হিসেবে তিনি নেতৃত্বে দিয়েছেন এই ক্লাবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *