Friday, September 17, 2021
Home > আঞ্চলিক সংবাদ > নারায়ণগঞ্জে দেশের চলমান ধর্ষণের বিচার দাবিতে মিছিল ও মানববন্ধন

নারায়ণগঞ্জে দেশের চলমান ধর্ষণের বিচার দাবিতে মিছিল ও মানববন্ধন

 

খাদিজা আক্তার ভাবনাঃ সারাদেশ জুড়ে যে হারে ধর্ষণের ঘটনা বৃদ্ধি পেয়েছে তার প্রতিবাদে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত ও নারীর জন্য নিরাপদ বাংলাদেশ গড়ে তোলার দাবিতে “এন্টি রেইপ স্কোয়াড বাংলাদেশ” নারায়ণগঞ্জ জেলার উদ্দ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল কর্মসূচী পালন করা হয়েছে ।

উক্ত কর্মসূচিতে এন্টি রেইপ স্কোয়াড নাঃগঞ্জ জেলার সমন্বয়ক শাহরিয়ার শুভর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন এন্টি রেইপ স্কোয়াড এর নাঃগঞ্জ জেলা আহ্বায়ক অপু রায়হান , মনিরুল ইসলাম মুন্না । এছাড়া আরো উপস্থিত ছিল তারেকুর রহমান , আরিফুর ইসলাম রাতুল , মেহেদী হাসান ,মো:আসাতুর রহমান সানী,খাদিজা আক্তার ভাবনা, অপু হাসান সহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ সহ বিভিন্ন স্কুল ও কলেজ এর সাধারন শিক্ষার্থীবৃন্দ । এ মানববন্ধনে সঞ্চালনর দায়িত্ব পালন করেন সংগঠনের কার্যকরী সদস্য মাহফুজুর রহমান ।

এই প্রতিবাদ কর্মসূচীতে বক্তারা ২০১৮ এর তুলনায় ২০১৯ সালে ধর্ষনের ঘটনা তিনগুন হারে বৃদ্ধির পরিসংখ্যান উল্লেখ করে ক্ষোভ প্রকাশের পাশাপাশি অবিলম্বে ধর্ষনের বিচার দ্রুত বিচার ট্রাইবুনালের অধীনে করা এবং সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন করার প্রতি দবি উপস্থাপন করেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *