Sunday, December 5, 2021
Home > আঞ্চলিক সংবাদ > বিএনপি নির্বাচনকে বির্তকিত করতে নির্বাচনে আসে: ডা. দীপু মনি

বিএনপি নির্বাচনকে বির্তকিত করতে নির্বাচনে আসে: ডা. দীপু মনি

এপিপি বাংলা : বিএনপি সব সময় নির্বাচনকে বির্তকিত করতে নির্বাচনে অংশ নেয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।
শুক্রবার দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।
তিনি বলেন, বিএনপি সবসময়ই নির্বাচনকে বির্তকিত করার চেষ্টা করে। তারা জানে, তারা জনবিচ্ছিন্ন এবং জনধিকৃত একটি দল। সেজন্য তারা নিজেদের এই অবস্থানকে অস্বীকার করার চেষ্টা হিসেবে এবং নিজেদেরকে ভিন্নভাবে উপস্থাপন করার চেষ্টা হিসেবেই তারা নির্বাচনকে বারবার বিতর্কিত করতে চায়।
শিক্ষামন্ত্রী বলেন, আমরা দেখেছি- যেসব নির্বাচনে তারা জয়ী হয় সেসব নির্বাচনেও কিন্তু তারা একেবারে জয়লাভের আগ মুহূর্ত পর্যন্ত সেই নির্বাচনগুলোকে কারচুপিপূর্ণ এবং খারাপ নির্বাচন হিসেবে চিহ্নিত করে। কিন্তু তারপর যখন নির্বাচিত হয়ে যায় তখন সেটি সিদ্ধ ভালো নির্বাচন হয়ে যায়।
তিনি বলেন, বিএনপি-জামায়াত চক্র এই দেশকে বারবার ধ্বংস করার জন্য কাজ করেছে। আজকেও তারা চায় না বাংলাদেশ এগিয়ে যাক। এবার তারা ঢাকা সিটি নির্বাচনে এসেছে এখানেও তারা বলছে, নির্বাচন যে সুষ্ঠু হচ্ছে না সেটি প্রমাণের জন্য তারা নির্বাচনে এসেছে। অর্থাৎ তারা নির্বাচনকে বিতর্কিত করতে চায়। তারা নির্বাচন করার জন্য নির্বাচন করতে আসেনি।
চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে ইভিএম ব্যবহার প্রসঙ্গে ডা. দীপু মনি বলেন, দুর্গম চরাঞ্চলে ৪০ ভাগের বেশি ভোট পড়েছে। সাধারণ মানুষ ভোট কেন্দ্র এসে উৎসাহ নিয়ে ভোট দিয়েছে। অথচ বিএনপি ইভিএম নিয়েও বিতর্ক করতে চায়।
এ সময় চাঁদপুরের জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) আবদুল্লাহ আল মাহমুদ জামান, পুলিশ সুপার মাহবুবুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *