Wednesday, October 20, 2021
Home > আঞ্চলিক সংবাদ > শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন সরকারি তোলারাম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়ান’র।

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছেন সরকারি তোলারাম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়ান’র।

খাদিজা আক্তার ভাবনাঃ নারায়ণগঞ্জ এ অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে সরকারী তোলারাম কলেজ অ্যালামনাই অ্যাসোসিয়েশন।
শনিবার সন্ধ্যায় রাইফেল ক্লাব প্রাঙ্গণে শীতার্ত মানুষদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। কম্বল বিতরণ অনুষ্ঠানে সংগঠনের সভাপতি রতন কুমার দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারী তোলারাম কলেজের অধ্যক্ষ প্রফেসর বেলা রানী সিংহ।

এ সময় তিন শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মোঃ নজরুল ইসলাম, মুঃ সরাফত উল্লাহ, মোঃ একরামুজ্জামান মোল্লা, মোমেন শিকদার, সাধারণ সম্পাদক মোঃ রাকিব হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম খান অপু, সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাবউদ্দিন আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক শরীফ মোঃ আরিফ মিহির, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক রতন কুমার চক্রবর্তী, অর্থ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক শওকত আলী ভূঁইয়া, আইন সম্পাদক এড. আলাউদ্দিন আহমেদ, মহিলা সম্পাদক কামরুন্নেছা মিতালী, কার্যনির্বাহী সদস্য আনিছুর রহমান, শাহাদাৎ হোসেন ভূঁইয়া প্রমুখ।

শামীম ওসমান বলেছেন, যারা কম্বল দিচ্ছেন তাদের চেয়ে যারা কম্বল নিচ্ছেন তারা বেশী উদার মনের মানুষ। তাই আজকে যারা শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করছেন এবং কম্বল গ্রহন করছেন তাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞ। কেননা
এছাড়া শীতার্তদের পাশে এসে দাড়ানোর জন্য, বেশী বেশী করে শীতবস্ত্র বিতরণের জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান তিনি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *