Sunday, September 19, 2021
Home > আঞ্চলিক সংবাদ > করোনা ভাইরাস সচেতনতা ক্যাম্পেইনে স্মাইল নারায়ণগঞ্জ শাখা

করোনা ভাইরাস সচেতনতা ক্যাম্পেইনে স্মাইল নারায়ণগঞ্জ শাখা

খাদিজা আক্তার ভাবনা : বর্তমান সময়ে করোনা ভাইরাস বিশ্বব্যাপী এক আতংকের নাম । এই ভাইরাসের সংক্রামনে এ যাবত সারাবিশ্বে অনেকেই প্রান হারিয়েছে । এ ভাইরাস মাহামারী আকারে সারাবিশ্বে ছড়িয়ে পড়ার আশংকা প্রকাশ করেছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা।

এ ভাইরাসের ব্যাপারে সবচেয়ে উদ্বেগের বিষয় হচ্ছে , এখনও পর্যন্ত এ ভাইরাসের কোনো ওষুধ বা ভ্যাকসিন আবিষ্কার হয়নি । তাই আপাতত এই ভাইরাস মোকাবেলায় নিজেকে সচেতন রাখাই আপাতত আমাদের এই ভাইরাস প্রতিরোধে শ্রেষ্ঠ উপায় । আর সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে স্মাইল নাঃগঞ্জ জেলা আজকে করোলা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধি এবং মাক্স বিতরন করেছে শহরের বিভিন্ন জনবহুল পয়েন্টগুলোতে।

এসময় স্মাইল নাঃগঞ্জ শাখার সদস্যরা করোলা ভাইরাস সংক্রামনের কারন , লক্ষন এবং প্রতিকার এর বিভিন্ন দিক জন সাধারন এর মাঝে তুলে ধরে মাইকিং এবং লিফলেট ও মাক্স বিতরন করেছে ।

উক্ত প্রোগামে উপস্থিত ছিলেন স্মাইল নারায়নগঞ্জ জেলার সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মুন্না , কো-অর্ডিনেটর তারেকুর রহমান , সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার শুভ , প্রচার ও প্রচারণা বিষয়ক সম্পাদক আসাদুল রহমান সানী , মহিলা বিষয়ক সম্পাদিকা খাদিজা আক্তার ভাবনা এবং মেঘলা আক্তার।
এছাড়াও নুসরাত মিম,জেরিন,নিপা,নিলিমা,তনয়া,সাফা,পান্না,সাইদ,সাকিব,অপু হাসান,তানভির,সম্রাট,ফারজানা মুন্নি,বিপ্লব প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *