Sunday, September 19, 2021
Home > আঞ্চলিক সংবাদ > ব্রাহ্মণবাড়িয়ায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল উদ্বোধন

মোঃ শামসুদ্দিন জুয়েল : ব্রাহ্মণবাড়িয়া ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল উদ্বোধন করা হয়েছে।

শনিবার পৌর এলাকার পশ্চিম মেড্ডায় চারতলা বিশিষ্ট হাসপাতালটির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের সভাপতি ডাক্তার বজলুল রহমানের সভাপতিত্ব করেন। অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ফরীদা নাজমীনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক হায়াত-উদ্দ দৌলা খান, পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান, পৌর মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সিভিল সার্জন ডা.  শাহ আলম, জেলা বিএমএর সভাপতি ডা. মো. আবু সাঈদ, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিন্টু ভৌমিক ও ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট হাবিবউল্লাহ।

প্রায় ২৫ কোটি টাকা ব্যয়ে পিপিপির (পাবলিক-প্রাইভেট-পার্টনারশিপ প্রজেক্ট) মাধ্যমে নির্মিত ৫০ শয্যার এই হাসপাতালে ১০টি আইসিউ বেড, ১০টি সিসিইউ বেড ও পাঁচটি পিসিইউ বেড রয়েছে। রয়েছে কার্ডিয়াক সার্জারির সর্বাধুনিক অপারেশন থিয়েটার। হার্টের সব ধরনের চিকিৎসা এই হাসপাতালে চলবে। প্রতিদিন সকাল ৮টা থেকে দুপুর আড়াইটা এবং বিকেল সাড়ে ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসকরা রোগী দেখবেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *