Thursday, July 29, 2021
Home > আঞ্চলিক সংবাদ > নোয়াখালীতে করোনা সন্দেহে ৪টি বাড়ি লকডাউন

নোয়াখালীতে করোনা সন্দেহে ৪টি বাড়ি লকডাউন

এপিপি বাংলা : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক অটোরিকশা চালকের বাড়িসহ চারটি বাড়ি লকডাউন ঘোষণা করেছে স্থানীয় প্রশাসন। রোববার (২৯ মার্চ) দুপুরে উপজেলার পূর্বচরবাটা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের যোবায়ের বাজার এলাকার ওই চারটি বাড়িকে লকডাউন ঘোষণা করা হয়।
সুবর্ণচর উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম ইবনুল হাসান এ তথ্য নিশ্চিত করে জানান, ওই অটোরিকশা চালকের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রাম পাঠানো হয়েছে। পূর্ণাঙ্গ রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। তবে চারটি বাড়ি পুরোপুরি লকডাউন ঘোষণা করে আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রাখা হয়েছে।
এদিকে স্থানীয়রা বলছেন, করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পুলিশ ওই বাড়িগুলো ঘিরে রেখেছে।
এ বিষয়ে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শাহেলা আফরোজা ঝুমা জানান, ওই অটোরিকাশা চালক নোয়াখালীর মাইজদী শহরের হাসপাতাল রোডে অটোরিকশা চালাতেন। শনিবার (২৮ মার্চ) তিনি সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তার দেখাতে যান। তখন তাকে পরীক্ষা-নিরীক্ষা করলে করোনাভাইরাসের কয়েকটি উপসর্গ তার শরীরে দেখা যায়। এ ছাড়া তার অন্যান্য চিকিৎসা সেবা অব্যাহত আছে। পরবর্তীতে নমুনা সংগ্রহের রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *