Tuesday, January 25, 2022
Home > জাতীয় সংবাদ > ৪০০০ গরীব ও দুস্থ পরিবারকে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের খাদ্য সহায়তা

৪০০০ গরীব ও দুস্থ পরিবারকে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের খাদ্য সহায়তা

এপিপি বাংলা : করোনা ভাইরাসের কারনে মাদারীপুর জেলায় কর্মহীন হয়ে পড়া দরিদ্র,অসহায় ও দিনমজুর ৪০০০ পরিবারের মাঝে বাহাউদ্দিন নাছিম ফাউন্ডেশনের পক্ষ থেকে চাল-ডাল-আটা-আলু-তেল ও সাবান ইত্যাদি ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ৩১ মার্চ, মঙ্গলবার দিনভর মাদারীপুর পৌরসভার মেয়র, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারন সম্পাদক মোঃ খালিদ হোসেন ইয়াদের সার্বিক তত্বাবধানে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। পরে আরও ২ হাজার গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলেও জানা যায়।

এসময় মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে, জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন খান নাঈম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) বায়জিদ আহমেদ হাওলাদার সহ সকল সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

করোনা মোকাবেলায় ইতিপূর্বে মাদারীপুর সদর ও কালকিনি উপজেলায় ছয় হাজার হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক দেয়া হয়েছে। পর্যায়ক্রমে জেলার বিভিন্ন উপজেলাও দেয়া হবে। ফাউন্ডেশনের নির্দিষ্ট একটি কক্ষ ল্যাব হিসেবে ব্যবহার করে প্রায় পঞ্চাশ হাজার স্যানিটাইজার তৈরি করা হচ্ছ।

জানতে চাইলে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, করোনাভাইরাসের মহামারিতে বিশ্ব থমকে গেছে। এতে অর্থনীতির ওপর চাপ পড়েছে। যার প্রভাব পড়েছে নিম্ন আয়ের দরিদ্র মানুষের ওপর। তাদের আয় বন্ধ হয়ে গেছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানিয়েছেন।

তিনি বলেন, এর আগে আমি ব্যক্তিগত উদ্যোগে আমার সামর্থ্য অনুযায়ী দরিদ্র মানুষকে সহযোগিতা করেছি। এখন ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব ও দুস্থ মানুষদের সহায়তা দেয়া হচ্ছে, পর্যায়ক্রমে আরও দেয়া হবে।

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করি গণমানুষের জন্য। তাই তারা যখন বিপদে পড়েছেন, সংকটে পড়েছেন রাজনীতিবিদ হিসাবে তাদের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য মনে করি। এই সংকটে বিত্তবানদের দরিদ্র মানুষদের সহযোগিতা করার জন আহ্বান করছি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *