Wednesday, October 27, 2021
Home > আঞ্চলিক সংবাদ > আশুগঞ্জে যুবলীগ নেতা কবিরের ব্যক্তি উদ্যোগে এক হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আশুগঞ্জে যুবলীগ নেতা কবিরের ব্যক্তি উদ্যোগে এক হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

আশুগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারনে দেশের সকল অফিস আদলত ও শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে যাওয়ায় কর্মহীন হয়ে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের লোকজন। সারাদেশের মত ব্রাহ্মণবাড়িয়ায়ও পড়েছে এর প্রভাব। ঠিক এমন সময়ে অনেক জনপ্রতিনিধিই যখন ঘরে বসে তখনই জেলার আশুগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার মো. আতাউর রহমান কবির দাড়িয়েছেন এক হাজার নিম্ন আয়ের লোকজনের পাশে। তাদের পরিবারের জন্য দিয়েছেন খাদ্য সহায়তা।

এরই ধারাবাহিকতায় উপজেলার ফেরীঘাট এলাকা থেকে এই খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়েছে। এ উপলক্ষ্যে বিকালে ফেরীঘাটের তার ব্যক্তিগত অফিসের সামনে আয়োজন করা হয় মিলাদ মাহফিলের। এসময় উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন, আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. নাজিমুল হায়দার, আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাবেদ মহামুদ, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. মোজাম্মেল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহীন শিকদার, আশুগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার মো. আতাউর রহমান কবির প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন, চরচারতলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আইয়ুব খান, সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবির, আওয়ামীলীগ নেতা হেবজুল বারী ও ছাইদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক শাহীন সিকদার, যুবলীগ নেতা মোশারফ হোসেন মুন্সী, মারুফ আহমেদ রনি, সোহাগ আহমেদ, নাসের আহমেদ, রমজান হায়দার, বাকের আহমেদ খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক তানভীর আজহার ও মিনহাজুর রহমান হৃদয় প্রমুখ।
মিলাদ মাহফিল শেষে বিভিন্ন এলাকা থেকে আগত নিম্ন আয়ের লোকজনের মাঝে উপস্থিত অতিথিরা এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটের মাঝে ছিল ৫ কেজি করে চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ ও ১টি সাবান।

এদিকে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সহায়তায় এই খাদ্য সামগ্রী রাতের বেলায় বিভিন্ন ইউনিয়নে গিয়ে অসহায় ও গরীব লোকজনকে এই খাদ্য সামগ্রী পৌছে দেন।

এসব বিষয়ে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও বিশিষ্ট ঠিকাদার মো. আতাউর রহমান কবির জানান, কোন রাজনৈতিক ফায়দা অর্জন কিংবা লোক দেখানোর জন্য আমি এই খাদ্য সামগ্রী দেইনি। শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করেই সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আমি এই সহযোগতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি সমাজের সকলের কাছে নিম্ন আয়ের লোকজনের পাশে দাড়ানোর জন্য আহবান জানাই।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *