Saturday, July 31, 2021
Home > আঞ্চলিক সংবাদ > এপিপি বাংলা ডট কমের নিউজের ফলে ত্রান পেল হরষপুর ইউনিয়নবাসী

এপিপি বাংলা ডট কমের নিউজের ফলে ত্রান পেল হরষপুর ইউনিয়নবাসী

এপিপি বাংলা : আজ রবিবার সকালে জনপ্রিয় নিউজ পোর্টাল এপিপি বাংলা ডট কমে বিজয়নগর উপজেলার ৫নং হরষপুর ইউনিয়নের নিন্ম আয়ের “প্রধানমন্ত্রীর ঘোষনার ১০ দিন অতিবাহিত হলেও হরষপুরবাসী কোন ত্রানের দেখা পেল না”শিরোনামে একটি সংবাদ  প্রকাশিত হবার পরে দ্রুত উপজেলা প্রশাসন আজ সন্ধ্যায় বিজয়নগর উপজেলা প্রশাসনের উদ্যোগে ৫নং হরষপুর ইউনিয়নের খেয়াঘাট বাজার ও নিদারাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৩০ পরিবারের মাঝে উপজেলা প্রশাসনের তত্ত্বাবধানে জেলা প্রশাসকের দূর্যোগ ও এাণ (জিআর) তহবিল থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে নিত্য প্রয়োজনীয় খাদ্য পণ্য সামগ্রী প্রদান করা হয়।

এসময় বিজয়নগর উপজেলা গঠিত কমিটির হরষপুর ইউনিয়নের করোনা মোকাবিলা তদারকি কর্মকতা, উপজেলা নির্বাহী অফিসারের সিএ মোঃ কামরুল ইসলাম ভুইয়া,হরষপুর ইয়ংস্টার ক্লাব এর সভাপতি মুফতি রেদওয়ানুল বারী সিরাজী, এপিপি বাংলা ডট কম এর সম্পাদক এস এম কামরুল হাসান শান্ত সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপজেলা নিবার্হী কর্মকর্তার সিএ কামরুল হাসান ভুইয়া বলেন,করোনা ভাইরাস মোকাবেলায় বিজয়নগরবাসীর জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিন্ম আয়ের মানুষের জন্য খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। তাই করোনা ভাইরাস মোকাবেলায় ঘরে থাকুন,গণজমায়েত এড়িয়ে চলুন এবং সকলকে সরকারি সকল নির্দেশনা মেনে চলার জন্য অনুরোধ জানান।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *