Sunday, December 5, 2021
Home > আঞ্চলিক সংবাদ > সোনাইমুড়ী, উপজেলা সহ বিভিন্ন এলাকায় ১৫০০০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মোহন

সোনাইমুড়ী, উপজেলা সহ বিভিন্ন এলাকায় ১৫০০০ হাজার অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মোহন

 

খাদিজা আক্তার ভাবনাঃ সোনাইমুড়ী ও সেনবাগ উপজেলায়, মরণ ঘাতক করোনা ভাইরাস প্রাদুর্ভাব এর কারণে অসহায় অসচ্ছল কর্মহীন দিনমজুর বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন।

সাবেক কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক সাখাওয়াত হোসেন, (মোহন) সোনাইমুড়ি, সেনবাগ, উপজেলার ১৬টি ইউনিয়ন ২টি পৌরসভার মাঝে ১৫০০০ হাজার পরিবারকে খাদ্যদ্রব্য,নিত্যপ্রয়োজনীয় সামগ্রী নগদ টাকা প্রদান করেন।

প্রতি পরিবারকে চাল, ডাল, আলু, সয়াবিন তেল, সাবান সহ নগদ টাকা দেওয়া হয়। গত শনিবার থেকে আজ সোমবার সন্ধ্যা পর্যন্ত এই কার্যক্রম অব্যাহত থাকবে।

তাছাড়া তিনি এর আগে রাজধানী ঢাকায় বিভিন্ন এতিমখানায়, বিভিন্ন এলাকায়, ৫০০০ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ বিষয়ে সাখাওয়াত হোসেন মোহন সাংবাদিকদের জানান, তার নিজ উদ্যোগে ব্যক্তিগত অর্থায়নে, সোনাইমুড়ী, সেনবাগ, উপজেলা নিম্নবিত্ত অসহায় মানুষদের জন্য, তার এই দানের হাত বাড়িয়ে দেওয়া।

তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন , তার মত করে সমাজের বিত্তশালীরা যদি এগিয়ে আসতেন, দেশে এই বিপদ কালীন সময়ে, অনেক গরীব অসহায়, অসচ্ছল মানুষদের অনেক উপকার হত।

একবেলা ভাত তারা পেট ভরে খেতে পারতেন, তিনি সমাজের বিত্তশালী সবার কাছে যে যার মত করে, সবাই যার যার অবস্থান থেকে এই দুর্যোগকালীন সময়ে এগিয়ে আসার অনুরোধ করেন।

খাদ্য সামগ্রী বিতরণ কালে, সার্বিক সহযোগিতার হাত বাড়িয়ে দেন, সোনাইমুড়ী উপজেলার যুবলীগের যুগ্ন আহবায়ক ফখরুল ইসলাম ফরহাদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শাহজাহান আলম ভূঁইয়া।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *