Sunday, August 14, 2022
Home > আঞ্চলিক সংবাদ > সংবাদ প্রচারের পর খাবার নিয়ে বেদে পল্লীতে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

সংবাদ প্রচারের পর খাবার নিয়ে বেদে পল্লীতে উপজেলা চেয়ারম্যান ও ইউএনও

মোঃ শামসুদ্দিন জুয়েল : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ বেদে পল্লীতে শিশুদের দুধ কেনার টাকা নেই!এই সংবাদ প্রচারের পর তাৎক্ষনিক খাদ্য সামগ্রী নিয়ে তাদের কাছে চলে যান আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সি ও আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জনাব মোঃ নাজিমুল হায়দার।আশুগঞ্জ উপজেলা চর চারতলা ইউনিয়নে মরম পাড়ায় বেদে পল্লীর ২২ টি পরিবারের মধ্যে আশুগঞ্জ উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা জনাব মো. নাজিমুল হায়দার কে নিয়ে আশুগঞ্জ উপজেলার চেয়ারম্যান মো. হানিফ মুন্সি নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌছে দিয়েছেন।

বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল ৫ টা পর্যন্ত তাদের ঘরে ঘরে এই খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হয়। ১০ কেজি চাল, গুড়া দুধ ৪০০গ্রাম, চিনি ৫০০গ্রাম, সুজি ৫০০ গ্রাম, বিস্কুট ১প্যাকেট বেদে পল্লীর ২১টি পরিবারকে এবং দুঃস্থ এক মহিলাসহ মোট ২২ টি পরিবারকে এসব খাদ্য সামগ্রী দেওয়া হয়। ২২ টি পরিবারের মুর্হুতের মধ্যে হাসি ফোটে উঠে । উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ইউএনওর এমন মানবিক কাজের জন্য স্থানীয়দের কাছে প্রশংসায় ভাসছেন।

এ বিষয়ে আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.হানিফ মুন্সি বলেন ,বেদে পল্লীতে একাধিকবার খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। আমরা প্রতিদিন খোঁজ নিয়ে দেখব যদি পুনরায় তাদের আরো খাবারের প্রয়োজন হয় তাহলে তাদেরকে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেব ইনশাআল্লাহ।রাত-দিন উপজেলার প্রতিটি গুরত্বপুর্ণ জায়গায় টহল দেওয়া হচ্ছে যাতে কেউ বাহিরে না আসে। এসময় যারা দিনমজুর কর্মহীন হয়ে পরেছেন, তাদের খাদ্য বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হচ্ছে। কারো হতাশ হবার কিছু নেই ।উপজেলা চেয়ারম্যান আরও বলেন, মোঃ হানিফ মুন্সি বলেন আমাদের খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *