Friday, May 20, 2022
Home > আঞ্চলিক সংবাদ > সবাই স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করবেন : পুলিশ সুপার ফারুক আহমেদ

সবাই স্বাস্থ্যবিধি মেনে চলার চেষ্টা করবেন : পুলিশ সুপার ফারুক আহমেদ

 

মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী : মরণব্যাধি করোনা ভাইরাস রোগে মৃত ব্যক্তির দাফন কাজে নিয়োজিত মৌলভীবাজার জেলায় তাকরীম ফাউন্ডেশন নামে স্বেচ্ছাসেবক টিমের কার্যক্রমের অস্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৮মে) বিকেল ৩ টায় মৌলভীবাজার শহরের এম সাইফুর রহমান স্টেডিয়ামের সম্মুখে অস্থায়ী কার্যালয় উদ্বোধন কালে মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার) এসব কথা বলেন।

এসময় ফারুক আহমেদ বলেন, মানবিক স্বেচ্ছাসেবক টিম গঠন করায় আমি আন্তরিকভাবে সবাইকে ধন্যবাদ জানাচ্ছি এবং সবাইকে উদ্দেশ্য করে তিনি বলেন সরকারের যে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বলা হয়েছে সবাই সেই স্বাস্থ্যবিধি মেনে চলারর চেষ্টা করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোহাম্মদ জিয়া উদ্দিন, মৌলভীবাজার মডেল থানার ওসি মোঃ আলমগীর হোসেন,প্রেসক্লাবের সাবেক ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এশিয়ান টিভি ও মৌলভীবাজার২৪ ডট কম-এর সম্পাদক মোঃ মাহবুবুর রহমান রাহেল।

এসময় উপস্থিত ছিলেন,তাকরীম ফাউন্ডেশনের টিম প্রধান,সাইফুল ইসলাম সরকার,সহকারী টিম প্রধান,মোঃ এস,এম, গোলাম কিবরিয়া,টিম সমন্বয়কারী সুমন আহমদ,সহকারী টিম সমন্বয়কারী প্রভাস ভট্রাচার্য্য,হাফেজ মাওলানা সাইফুল ইসলাম,ছোবান আলী,মোঃ রেজাউল ইসলাম সালাম,মোঃ নিজাম ঊদ্দিন,মোঃ মনির মিয়া সদস্য,ছালেহ আহমদ সদস্য বদরুল আহমদ,আব্দুল আহাদ সদস্য,শাহিন আহমদ,সুলতান খান,আজাদ মিয়া, মাওলানা মোঃ হিফজুর রহমান, মোঃ মখলিছুর রহমান, শেখ মোঃ তোফায়েল আহমদ, মোঃ সাকের আহমদ খান, মোঃ জসিম উদ্দন, এফ এম সুমন, মোঃ রেখা ইসলাম, আলমগীর আহমদ, মাওলানা মোঃ মাহফুজুর রহমান মোঃ মসাইদ আহমদ, মোঃ তোফায়েল আহমদ, পারভিন বেগম, রহিমা বেগম প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *