Wednesday, August 4, 2021
Home > জাতীয় সংবাদ > করোনায় আক্রান্ত শিক্ষা সচিব

করোনায় আক্রান্ত শিক্ষা সচিব

এপিপি বাংলা : দেশজুড়ে বাড়ছে মরণব্যাধী করোনাভাইরাসের সংক্রমণ। বাদ যাচ্ছেন না ভিআইপিরাও। এবার সেই তালিকায় যুক্ত হলেন স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. আলী নূর।

রোববার ভাইরাসটিতে সংক্রমিত হওয়ার খবর তিনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

সচিব মো. আলী নূর বলেন, গত ৭-৮ দিন আগে তার শরীরে মরণব্যাধী এই ভাইরাসটি শনাক্ত হয়। এরপর থেকে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী নিজ বাসাতেই চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে ফুসফুসে একটা শ্যাডো থাকলেও তাতে ভয়ের কিছু নেই।

তিনি বলেন, এর আগে গত ২৫ মে ঈদের দিন আমার স্ত্রী, কন্যা, জামাতা ও নাতির শরীরেও ভাইরাসটি শনাক্ত হয়। পরে স্ত্রীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করাতে হয়েছিল। তবে বর্তমানে বাসাতেই চিকিৎসা দেয়া হচ্ছে। ইতোমধ্যে মেয়ে, নাতি ও জামাতা সুস্থ হয়ে গেছেন।

বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) ৮৬ ব্যাচের এই কর্মকর্তা বর্তমানে পরিকল্পনা কমিশনের বাস্তবায়ন, পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি) সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিটের (সিপিটিইউ) মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হিসেবে কর্মরত।

এর আগে তিনি জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালকসহ বিভিন্ন পর্যায়ে কর্মরত ছিলেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ে অতিরিক্ত সচিব হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *