Friday, June 18, 2021
Home > আঞ্চলিক সংবাদ > ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতা মহসিন মেম্বারের আবারো টিউবওয়েল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতা মহসিন মেম্বারের আবারো টিউবওয়েল বিতরণ

এপিপি বাংলা : ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডে বর্তমান মেম্বার ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন খন্দকারের নিজস্ব অর্থায়নে ঘাটুরা গ্রামের ৩টি অসহায় পরিবারকে বিশুদ্ধ পানির জন্য ৩টি টিউবওয়েল বসানোর খরচসহ প্রদান করেন।

আজ (১৫ই জুলাই) রোজ বুধবার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামে ৩ টি অসহায় পরিবারকে ৩ টি টিউবওয়েল বিতরণ করেন।

উল্লেখ্য সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডে বর্তমান মেম্বার ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন খন্দকারের নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস প্রাদুর্ভাব মোকাবেলার শুরু থেকে এখন পর্যন্ত নিয়মিতভাবে নগদ টাকা, খাদ্য সামগ্রী, চিকিৎসা সামগ্রী বিতরণ করে যাচ্ছেন। পাশাপাশি তার বাড়ি এবং মার্কেটর ভাড়াটিয়াদের দুই মাসের ভাড়া মওকুফ সহ সার্বিক সহযোগিতা করে যাচ্ছেন। এর আগেও দুইটি পরিবারকে টিউবওয়েল, একটি পরিবারকে ঘর নির্মাণের জন্য নগদ টাকা সহযোগিতা ও ২০ টি পরিবারকে নগদ এক হাজার টাকা করে অনুদান প্রদান করে তাদের পাশে দাঁড়ান। এমন কি তার সহধর্মিণী শামীমা মহসিন শাম্মী খন্দকার কয়েকটি গ্রামে নিজের অর্থায়নে ৬০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ নিয়মিত ভাবে অসহায় পরিবার গুলোর মাঝে সহযোগিতা করে যাচ্ছে।

এব্যাপারে সুহিলপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডে বর্তমান মেম্বার ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মহসিন খন্দকারের বলেন,আমি আমার নিজ তহবিল থেকে আমার এলাকার অসহায়ক ৩টি পরিবারকে ৩টি টিউবওয়েল প্রদান করি যাতে তারা বিশুদ্ধ পানি ব্যবহার করতে পারে।

এসময় উপস্থিতি ছিল সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের স্থানীয় ব্যক্তিবর্গ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *