Thursday, May 26, 2022
Home > আঞ্চলিক সংবাদ > করোনায় আক্রান্ত মাশরাফির বাবা-মা

করোনায় আক্রান্ত মাশরাফির বাবা-মা

এপিপি বাংলা : করোনায় আক্রান্ত বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার পরিবারের।

প্রথমে তার নানা চিকিৎসক মাসুদ আহমেদ আক্রান্ত হলেন। তারপর আক্রান্ত হলেন মাশরাফির ছোট ভাই মোরসালিন। স্ত্রীসহ মাশরাফি নিজেও দীর্ঘদিন ছিলেন পজিটিভ। এবার বাবা গোলাম মর্তুজা স্বপন ও মা বলাকা মর্তুজাসহ পরিবারের আরো ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

নড়াইল সদর উপজেলা যুবলীগের সভাপতি মাহফুজুর রহমান জানান, মাশরাফির বাবা-মা ছাড়াও তার মামি কামরুন নাহার কুহু ও ছোট ভাইয়ের স্ত্রী সুমাইয়া তুহা করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্ত ৪ জনই বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তারা সবাই সুস্থ, সামান্য উপসর্গ ছাড়া তেমন কোনো সমস্যা নেই তাদের শরীরে।

গত ২০ জুন জানা যায়, প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন মাশরাফি বিন মর্তুজা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি তিনি নিজেও নিশ্চিত করেছেন। এরপর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন দেশসেরা এই পেসার।

ঘরে থেকেই ডাক্তারের পরামর্শ নিয়েছেন। তেমন কোনো শারীরিক সমস্যা না থাকলেও করোনা নেগেটিভ হতে অনেক সময় লেগেছে মাশরাফির। তার স্ত্রী সুমনা হকের সময় লেগেছে আরো বেশি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *