Friday, July 30, 2021
Home > আন্তর্জাতিক > আইপিএলে সুযোগ না পেয়ে ‘আত্মহত্যা’ করলেন ক্রিকেটার তিওয়ারি

আইপিএলে সুযোগ না পেয়ে ‘আত্মহত্যা’ করলেন ক্রিকেটার তিওয়ারি

বলিউড অভিনেতা সুশান্ত সিংয়ের মৃত্যুর পর ভারতে আত্মহত্যার প্রবণতা বেড়ে গেছে।
হতাশায় ডুবে নিজেদের শেষ করে দিচ্ছেন অনেকেই।
এবার দেশটিতে আত্মহত্যা করলেন করণ তিওয়ারি নামে ২৭ বছর বয়সী এক ক্রিকেটার। গত সোমবার রাতে মুম্বাইয়ের মালাড অঞ্চলের কুরার এলাকায় নিজ অ্যাপার্টমেন্ট থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়।
দেশটির জনপ্রিয় ফ্রাঞ্চাইজি টি-টোয়েন্টি লিগ আইপিএলে সুযোগ না মেলায় ওই ক্রিকেটার আত্মহত্যা করেছেন বলে প্রতিবেদন প্রকাশ করেছে ভারতের গণমাধ্যমগুলো।
পুলিশ ও পরিবার সূত্র জানিয়েছে, করণ তিওয়ারির খুব আশা ছিল সংযুক্ত আরব আমিরাতে হতে যাওয়া এবারের আইপিএলে কোনো ফ্রাঞ্চাইজি তাকে নেবে। ডাক পড়বে তার। কিন্তু তার সেই আশা ভঙ্গ হয়। হয়তো কিছুটা হলেও সান্ত্বনা পেতেন যদি আমিরাতে নেয়ার জন্য যেসব নেট বোলারকে ডাকা হয়েছে, সেখানেও যদি ঠাঁই পেতেন । কিন্তু সে ভাগ্যও জুটেনি তার। কয়েক দিন আগেই রাজস্থানে এক বন্ধুকে ফোন করে আইপিএলে সুযোগ না পাওয়া নিয়ে নিজের চরম হতাশার কথা জানিয়েছিলেন তিওয়ারি। বিষয়টি করণের বোনকে জানান সেই বন্ধু। বোন তার মাকে জানানোর আগেই আত্মহত্যা করেন করণ।
অবসাদগ্রস্ত হয়েই আত্মহত্যা করেছেন করণ- এমনটিই ধারণা পুলিশের। যদিও এখন পর্যন্ত কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি।
জানা গেছে, ক্রিকেটার করণ মুম্বাইয়ের উঠতি তরুণ পেসার ছিলেন। তার বোলিং নিয়ে অনেক সম্ভাবনা দেখতেন ঘনিষ্ঠজনরা। মুম্বাই ইন্ডিয়ান্সের নেটে ধারাবাহিকভাবে বোলিং করতেন করণ।
সংবাদমাধ্যম মিড ডেকে কুরার পুলিশের সিনিয়র পুলিশ ইনস্পেক্টর বাবাসাহেব সালুখে জানিয়েছেন, প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হলেও এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। আমরা তার তদন্তে নেমেছি। ভালো ফাস্ট বোলার ছিল সে। তাকে এলাকায় ভারতের ডেল স্টেইন বলা হতো। আইপিএলে ভালো দল পাবে সে এমনটিই আশা করা হচ্ছিল।
তথ্যসূত্র: ক্রিকেট টাইমস, ডিএনএ, মিড ডে

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *