Thursday, July 29, 2021
Home > আঞ্চলিক সংবাদ > পাত্রী দেখতে গিয়ে স্বর্ণালংকার ও টাকা লুট!

পাত্রী দেখতে গিয়ে স্বর্ণালংকার ও টাকা লুট!

এপিপি বাংলা : শার্শায় পাত্রী দেখতে এসে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক প্রতারক চক্রের বিরুদ্ধে। রবিবার (২০ সেপ্টেম্বর) শার্শা উপজেলার সেতাই গ্রামের পল্লী চিকিৎসক শাহাবুল ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে।

প্রতিবেশীরা জানায়, পল্লী চিকিৎসক শাহাবুল ইসলামের বাড়িতে একজন লোক আসেন তার মেয়েকে দেখতে। ওই ব্যক্তি নিজেকে ‘সেনাবাহিনীর অফিসারের বাবা’ পরিচয় দেন। তিনি শাহাবুলকে বলেন, ‘আপনার মেয়েকে পুত্রবধূ করতে চাই। মেয়েকে দেখেও খুব পছন্দ হয়েছে। পরে তিনি ফোনে কথিত ছেলের মায়ের সঙ্গে কথা বলে ছেলেকে নিয়ে আসতে বলেন।’

শাহাবুল মেয়েকে দেখতে সম্ভাব্য নতুন আত্মীয় আসছেন জেনে তাদের জন্য নাস্তার ব্যবস্থা করতে বাগআঁচড়া বাজারে যান। পরিবারের অন্যরা ঘর-বাড়ি গোছাতে ব্যস্ত হয়ে ওঠেন। সেই সুযোগে আগন্তুক ঘরের আলমারি থেকে নগদ ৮৪ হাজার টাকা, দুটি সোনার চেইন, পাঁচ জোড়া কানের দুল, দুই জোড়া সোনার রুলি, একটি সোনার চুড়ি, তিনটি সোনার আংটি এবং চারটি সোনার নাকফুল হাতিয়ে নেন। এরপর তিনি ‘ছেলের মা আর ছেলে আসছে, তাদের এগিয়ে নিয়ে আসতে যাচ্ছি’ কথা বলে কৌশলে পালিয়ে যায়।

ভুক্তভোগী শাহাবুল ইসলাম বলেন, ‘ডাক্তারির পাশাপাশি আমি বিকাশ এজেন্টের ব্যবসা করি। আমার বাড়িতে সবসময় নগদ টাকা থাকে, এটা গ্রামের সবাই জানে। অবশ্যই এই প্রতারককে এলাকার কেউ ঠিকানা দিয়ে পাঠিয়েছে এবং সে এ চক্রের সঙ্গে যুক্ত আছে। আমি বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করেছি। পুলিশ তদন্ত করলে সব বেরিয়ে আসবে।’

এ ব্যাপারে বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের কর্মকর্তা উত্তম কুমার মন্ডল জানান, এ ঘটনায় একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *