Thursday, July 29, 2021
Home > জাতীয় সংবাদ > ৯৯৯-এ পুত্রবধূর ফোন, শ্বশুর আটক

৯৯৯-এ পুত্রবধূর ফোন, শ্বশুর আটক

এপিপি বাংলা : ৯৯৯ নম্বরে এক পুত্রবধূর ফোনের পর ধর্ষণের অভিযোগে শ্বশুরকে আটক করেছে ঢাকার পল্লবী থানার পুলিশ। রবিবার (২০ সেপ্টেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ পুলিশ পরিচালিত ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ এ ঢাকার পল্লবী থানাধীন মিরপুর ১১, ব্লক এ, ১৯ নম্বর সড়কের একটি বাড়ি থেকে একজন নারী ফোন করে এই অভিযোগ করে আইনি সহায়তার অনুরোধ জানান।
৯৯৯ নম্বরে ফোন করে ওই নারী জানান, তিনি তার শ্বশুর কর্তৃক ধর্ষণের শিকার হয়েছেন। তিনি আরও জানান, তার স্বামী শারীরিক প্রতিবন্ধী এবং তার একটি সন্তান আছে। চার মাস আগে তার শাশুড়ি মারা গেছেন। এরপর থেকেই শ্বশুর তাকে নানাভাবে উত্যক্ত করে আসছিলো কিন্তু লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেননি। রবিবার সকালে শ্বশুর তাকে ধর্ষণ করে এবং এই ঘটনা প্রকাশ না করার জন্য হুমকি দিচ্ছে। তার স্বামী প্রতিবন্ধী হওয়ায় তার পক্ষে বাবার বিরুদ্ধে কিছু করা সম্ভব নয়। তিনি ৯৯৯ এর কাছে জরুরী পুলিশী ও আইনী সহায়তার জন্য অনুরোধ করেন।

৯৯৯ তাৎক্ষণিকভাবে কলারের সঙ্গে পল্লবী থানার ডিউটি অফিসারের কথা বলিয়ে দেয়। সংবাদ পেয়ে পল্লবী থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পরে পল্লবী থানার এস আই শফিয়ার রহমান ঘটনাস্থলে গিয়ে পঁচিশ বছর বয়সী ভুক্তভোগীকে উদ্ধার করেন এবং শ্বশুর আওয়াল আলী (৭০) কে আটক করেন।

জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার জানান, ভিকটিমের ডাক্তারি পরীক্ষা ও পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *