Tuesday, November 30, 2021
Home > জাতীয় সংবাদ > খালেদা জিয়া মুক্ত নন, তাকে গৃহবন্দী রাখা হয়েছে: ফখরুল

খালেদা জিয়া মুক্ত নন, তাকে গৃহবন্দী রাখা হয়েছে: ফখরুল

এপিপি বাংলা : নির্বাচন কমিশন ও আওয়ামী লীগ সরকারের কারচুপির মুখোশ উন্মোচন করতেই বিএনপি নির্বাচনে গেছে বলে মন্তব্য করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, এতে প্রমাণিত হয়েছে এই সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। তাই কোনো মধ্যবর্তী নির্বাচন নয়, ২০১৮ সালের জাতীয় নির্বাচন বাতিল করে পুনঃনির্বাচন চায় বিএনপি।

আজ রোববার (১৮ অক্টোবর) দুপুরে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন মির্জা ফখরুল।

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচন প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, জাতীয় নির্বাচনের মতো উপ-নির্বাচনেও ত্রাসের রাজত্ব ও কারচুপির আশ্রয় নেয়া হয়েছে। ফলাফল বাতিল করে পুনঃনির্বাচনের দাবি জানান তিনি। এই দাবিতে আগামি ১৯ অক্টোবর রোববার জেলা ও মহানগরে এবং ২০ অক্টোবর সোমবার থানা ও ইউনিয়ন পর্যায়ে বিক্ষোভ কর্মসূচি ঘোষণা করেন বিএনপি’র মহাসচিব।

বেগম খালেদা জিয়া মুক্ত নন, তাকে গৃহবন্দী করে রাখা হয়েছে বলেও সংবাদ সম্মেলনে মন্তব্য করেন মির্জা ফখরুল। তিনি বলেন, জেলখানায় থাকা আর বাসায় থাকার মধ্যে একটিই পার্থক্য যে তিনি ঘরোয়া পরিবেশে থাকতে পারছেন। এর বেশি কিছু নয়। আসলে তিনি গৃহ অন্তরীন।

বেগম জিয়ার স্বাস্থ্যের অবস্থা ভালো নয় বলে জানান মির্জা ফখরুল। কোভিড পরিস্থিতিসহ পারিপার্শ্বিক অবস্থার কারণে প্রয়োজনীয় চিকিৎসা পেতে সমস্যা হচ্ছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *