Monday, August 2, 2021
Home > আঞ্চলিক সংবাদ > এম অলি আহাম্মদের পূজামণ্ডপ পরিদর্শন, নগদ অর্থ বিতরণ ও শ্মশান নির্মাণের প্রতিশ্রুতি প্রদান

এম অলি আহাম্মদের পূজামণ্ডপ পরিদর্শন, নগদ অর্থ বিতরণ ও শ্মশান নির্মাণের প্রতিশ্রুতি প্রদান

এপিপি বাংলা : হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে নিয়ে পরিদর্শন করেন পাহাড়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাহাড়পুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী এম অলি আহাম্মদ।

আজ (২৪অক্টোবর) শনিবার সন্ধ্যায় বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ সরেজমিনে পরিদর্শন করে সবার সাথে দূর্গা পূজার শুভেচ্ছা বিনিময় করেন।

তিনি এসময় দুর্গাপূজা উদযাপনের সময় বর্তমান মহামারি করোনা ভাইরাসের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া ৩ (সদর-বিজয়নগর) আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবাইদুল মোকতাদি চৌধুরী এমপির পক্ষ থেকে বিভিন্ন পূজামণ্ডপের নগদ অর্থ প্রদান করেন এবং হিন্দু সম্প্রদায়ের দাবির প্রেক্ষিতে তাদের সম্প্রদায়ের শেষকৃত্য সম্পাদনের জন্য শ্মশান নির্মাণের প্রতিশ্রুতি প্রদান করেন।

এ সময় এম অলি আহাম্মদের সাথে উপস্থিত ছিল, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আলি হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রিয়া বিষয়ক মোঃ রুকন উদ্দিন মেম্বার,ইউনিয়ন আওয়ামী লীগ এর ত্রাণ বিষয়ক সম্পাদক সোঃ সিরাজুল ইসলাম , বিশিষ্ট সর্দার আলি আহমদ, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মোঃ সিরাজ মিয়া, মোঃ জয়নাল আবেদীন, পূজা কমিটির সভাপতি হিরন্দ চন্দ্র সরকার,
পাহাড়পুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি প্রভাষক দেলোয়ার হোসেন, যুবলীগ নেতা ডাঃ মাসুদ, যুবলীগ নেতা মাহমুদ হাসান হেলন, যুবলীগ নেতা হাসান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা আরো অনেক নেতৃবৃন্দ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *