Monday, August 2, 2021
Home > আঞ্চলিক সংবাদ > জানে আলম সেলিম কে সংবর্ধনা প্রদান

জানে আলম সেলিম কে সংবর্ধনা প্রদান

খাদিজা আক্তার ভাবনা : নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ জানে আলম সেলিম কে, কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত করায় গত ১৩ ই নভেম্বর বাদ এশার , আমলা পাড়া এলাকায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে আন্তরিক অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা সংবর্ধনা ও আলোচনা অনুষ্টান এর আয়োজন করেছে।

প্রধান অতিথি হিসেবে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ জানে আলম সেলিম।

বিশেষ অতিথি ছিলেনঃ  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী মৎস্যজীবী লীগে সহ-সভাপতি এস এফ এস মনিরুল ইসলাম সিদ্দিকী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগ সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন,

সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি মোঃ জনি খান
সঞ্চালনা করেন,মোঃ রাসেল হায়দার, জেলা দপ্তর সম্পাদক, মখদুম মিল্কিন,

আমাদের মৎস্যজীবী সংগঠন এর আমরা আজ অয়াদা করছি আমরা আমাদের অফুরন্ত ভালবাসায় গড়ে তুলার চেষ্টা করবো ও বি এন পি,, জামাত মুক্ত করে যে জঙ্গি, সন্ত্রাস, মাদক ও যুদ্ধাপরাধীমুক্ত একটি সোনার বাংলা আমরা গড়ে তুলব ইনশাআল্লাহ।

এ সময় জানে আলম সেলিম তার বক্তব্যে বলেন আমি যখন একা শুরু করেছি অনেকেই অনেক কথা বলেছিল কিন্তু আমি থেমে থাকি নাই,কারণ আমি যদি সেই দিন থেমে যেতাম তাহলে আজকের এই আনন্দ টা আমার ও আমাদের হতে পারতো না,আমরা জানি ও মানি নেত্রী সব সময়েই সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।

তাই মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ন শেখ হাসিনা জননেত্রী কে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের পক্ষ থেকে অভিনন্দন ও লাল গোলাপের শুভেচ্ছা জানিয়ে আমরা তাঁর সুস্থতা, সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন।

মোঃ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক, মৎস্যজীবী লীগ, নারায়ণগঞ্জ মহানগর।সহ-সভাপতি, মনিরুল ইসলাম সিদ্দিকী,সাংগঠনিক সম্পাদক, মৎস্যজীবী লীগ, এ,কে উজ্জ্বল,

অর্থ সম্পাদক,লিংকন,সমাজ কল্যাণ সম্পাদক, নুর মোহাম্মদ, দপ্তর সম্পাদক, উৎপদ সূত্র ধর,নারায়ণগঞ্জ মহানগর,সাধারণ সম্পাদক, রাসেল হায়দার,ফতুল্লা থানা সাংগঠনিক সম্পাদক, শফিকুল ইসলাম নিজাম প্রমুখ।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *