Sunday, December 5, 2021
Home > আঞ্চলিক সংবাদ > বিজয়নগরে ক্রিকেট প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বিজয়নগরে ক্রিকেট প্রিমিয়ার লিগের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোঃ শামসুদ্দিন জুয়েল : ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা চম্পকনগর ইউনিয়নের চম্পকনগর প্রিমিয়ার লিগের ব্রাদার্স কিংস বনাম খান কিংসের ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়েছে।

আজ ৩০শে নভেম্বর রোজ সোমবার বেলা ১১ টায় উক্ত খেলা অনুষ্ঠিত হয়। প্রথমেই খান কিংস ব্যাট করতে নেমে ১৪ ওভার ব্যাট করে ৯ উইকেটে ১৫২ রান সংগ্রহ করেন জবাবে ব্রাদার্স কিংস 13 ওভারে ৭ উইকেটে ১৫৪ রান করে জয় লাভ করেন।
খান কিংসের বিজয় ৫৫ রান করেন ও ব্রাদার কিংসের বাবু ৪৫ করে সেরা খেলোয়াড়ের পুরস্কার পান ও টুনামেন্ট সেরা হন খান কিংসের রাসেল।

প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলার চেয়ারম্যান নাসিমা মুকাই আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সহ–সভাপতি
ও বিজয়নগর ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রমজান, চম্পকনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া (নুরধন)। বিজয়নগর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল খালেক, বাংলাদেশ শিক্ষক সমিতি, বিজয়নগর ব্রাহ্মণবাড়িয়ার সাধারণ সম্পাদক জিয়াউর রহমান চৌধুরী, চম্পক নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ নুর ইসলাম, চম্পকনগরে বিশিষ্ট ব্যবসায়ী বিল্লাল খন্দকার।
কেশবপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক মোঃ লিটন শাহ প্রমুখ।

মোহাম্মদ নোমান আহমেদ ও মোঃ গোলাম কিবরিয়ার যৌথ উপস্থাপনায়। বক্তব্য রাখেন মোহাম্মদ জিয়াউর রহমান চৌধুরী, মোঃ আব্দুল খালেক ও নাসিমা মকাই আলী

পরে সকল খেলোয়াড়দের মাঝে সম্মাননা স্মারক মেডেল
ও বিজয়ী দলকে ৩২” এলইডি টিভি ও রানার্সআপ দলকে টফি তুলে দেন আগত অতিথিরা।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *