Wednesday, October 20, 2021
Home > আঞ্চলিক সংবাদ > গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় যান চলাচল ব্যাহত

গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, ঘন কুয়াশায় যান চলাচল ব্যাহত

এপিপি বাংলা : দেশের দক্ষিণাঞ্চলের ২১ জেলার প্রবেশদ্বার হিসেবে খ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। এ সময় ঘন কুয়াশার কারণে রোববার মধ্যরাত থেকে ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন চলাচলে বিঘ্ন ঘটতে থাকে।

এ ছাড়া হেডলাইট জ্বালিয়ে চলাচল করছে দূরপাল্লার যানবাহন। ঘন কুয়াশার কারণে মহাসড়কে দুর্ঘটনাও বাড়ছে বলে জানা গেছে।

সরেজমিন দেখা যায়, সোমবার ভোরে ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ  উপজেলার পৌরসভার জামতলা বাজারের রাবেয়া ইদ্রিস মহিলা কলেজসংলগ্ন এলাকায় রাজধানী পরিবহনের একটি বাস নষ্ট হয়ে গেছে। সেখানে বাসের সমস্ত যাত্রীরা নেমে সেটি ঠেলে সচল করার চেষ্টা করছে। কিছুক্ষণ ঠেলাঠেলির একপর্যায়ে বাসটি সচলও করতে দেখা গেছে।

নষ্ট হওয়া রাজধানী পরিবহনের বাসের যাত্রী সবুজ বলেন, ভাটিয়াপাড়া থেকে রাতে আসার পথে তীব্র কুয়াশা ও ঠাণ্ডায় বাসটির যান্ত্রিক ত্রুটি দেখা দেয়, গোয়ালন্দের জমিদার ব্রিজ এলাকায় বাসটি নষ্ট হলে গেলে কোনো রকম জামতলা বাজার পর্যন্ত এসে আটকে থাকি। পরে ভোরের দিকে সবার মাথায় চিন্তা আসে ব্যাটারি বসে যাওয়ায় হয়তো এমনটি হয়েছে। তার পর ঠেলে সেটি সচল করি।

অটোচালক ফেরদৌস সেখ বলেন, ভোরে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি ও ঘন কুয়াশার কারণে কিছু দেখা যাচ্ছিল না। এ সময় জামতলার স্পিডব্রেকারে পিছলে পড়ে তিনজন  আহত হয়েছেন। ঘন কুয়াশা এত বেশি যে মহাসড়কে গাড়ি চালানো খুবই মুশকিল। কুয়াশা ও ঠাণ্ডা বেশি থাকায় সকাল থেকে কামাই রোজগার একেবারেই নেই বলে জানান তিনি।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *