Friday, September 17, 2021
Home > আঞ্চলিক সংবাদ > পথচারী বাঁচাতে রোগীবাহী অ্যাম্বুলেন্স উল্টে নিহত ২

পথচারী বাঁচাতে রোগীবাহী অ্যাম্বুলেন্স উল্টে নিহত ২

এপিপি বাংলা : মাদারীপুরের শিবচরে রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তিনজন।

শুক্রবার দুপুরে উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণ স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বরিশালের উজিরপুর উপজেলার বাবুর খানা গ্রামের আনোয়ার হোসেন তালুকদারের স্ত্রী খাদিজা বেগম (৫৫) ও অপরজন হলেন- একই উপজেলার পূর্ব দামুড়া গ্রামের মো. জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান(১৭)। তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় শিবচর হাইওয়ে পুলিশ তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করে।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স শুক্রবার দুপুর ১টার সময় শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে উল্টে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন।

শিবচর হাইওয়ে থানার ওসি সোহরাব আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত চারজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করা হয়। লাশ উদ্ধার করা হয়েছে। দুমড়ে মুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্সটি হাইওয়ে থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

Like & Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *